• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

বিএনপি ২০৩০ সালের ভিশন হলো খাই খাই: ওবায়দুল কাদের

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২

বিএনপির রূপকল্প ঘোষণা নিয়ে সমালোচনা করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি ২০৩০ সালের যে ভিশনের ঘোষণা দিয়েছিল, সেটির বাস্তবায়ন কই? বিএনপির এমন কর্মসূচি দেবে আর খাই খাই করবে।

সোমবার রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্সে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষ্যে গঠিত স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপকমিটির প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির ভিশন ২০৩০-এর কথা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির ভিশন ২০৩০ সাল ছিল। সেই ভিশন কোথায় গেল? এ রকম কর্মসূচি তারা দেবে। এ রকমই কর্মসূচি তারা দিয়ে খাই খাই করবে।
ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বিজয় কল্পনাও করা যায় না। জাতির সর্বশ্রেষ্ঠ বীর, যার নামে বাংলাদেশের ইতিহাসের দরজা খুলে যায় তিনি বঙ্গবন্ধু।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা থেকে আওয়ামী লীগ নেতাকর্মীদের অনেক কিছু শেখার আছে। সবাইকে শৃঙ্খলা বজায় রাখতে হবে। তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। তাই শৃঙ্খলা না থাকলে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব না। তাই স্মার্ট বাংলাদেশ গড়তে শৃঙ্খলা রাখতে হবে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সম্মেলন সাদামাটা হবে। সম্মেলন সাদামাটা হলেও সারা দেশ থেকে নেতাকর্মী কমবে না। সম্মেলনে নেতাকর্মীদের ঢল নামবে। তাই শৃঙ্খলাও আরও শক্তিশালী হতে হবে। তিনি বলেন, দেশের মানুষ কষ্টে আছে তা ভেবেই এবার সম্মেলনে সাজসজ্জা করা হয়নি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশের মানুষকে নিয়ে ভাবেন। দেশের মানুষের কথা ভেবেই এবারের সম্মেলনে সাদামাটা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০