• সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সৈয়্যদ আহমদ সিরিকোটি (রহ.)’র ৬৫তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল অনুষ্ঠিত হাজীগঞ্জের মিতুকে গলাকেটে হত্যা, প্রাক্তণ স্বামীর ফাঁসির রায় চাঁদপুর থেকে সব রুটের লঞ্চ চলাচল বন্ধ জাল সনদে পুলিশে চাকরি নিয়ে কামিয়েছেন বিপুল অর্থ, এখন ধরার পড়ায় ভয়ে স্বেচ্ছায় অবসর সেনাদের জিম্মি করেছে হামাস, প্রত্যাখ্যান করেছে ইসরায়েল সামিয়া রহমানের পদাবনতি অবৈধ : হাইকোর্টের রায় বহাল গতি বদলাচ্ছে রেমাল, ৮ থেকে ১২ ফুট পর্যন্ত জলোচ্ছ্বাসের আশঙ্কা হামাসের সঙ্গে নতুন করে আলোচনায় বসতে চেয়েছে ইসরায়েল পবিত্র ঈদুল আজহার সম্ভাব্য তারিখ ঘোষণা নির্বাচনে অংশ নেওয়ায় আরও ২১৭ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি

৬৯ রানে দুই ইউকেটের পতন বাংলাদেশের

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
৬৯ রানে দুই ইউকেটের পতন বাংলাদেশের
ছবি-ত্রিনদী।

ক্রীড়া ডেস্ক:

মাত্র সূচনাটা ভালোই ছিল বাংলাদেশের। দুই ওপেনার জাকির হাসান ও নাজমুল হোসেন শান্তর ব্যাটে বাংলাদেশ ধীরে ধীরে রানের চাকা বাড়িয়ে চলছিল। কিন্তু ১৫তম ওভারে এসেই ছন্দপতন ঘটল। কুলদিপ যাদবের পরিবর্তে সুযোগ পাওয়া জয়দেব উনাদকাটের বলে ক্যাচ তুলে দেন জাকির হাসান। তার ক্যাচটি তালুবন্দি করেন লোকেশ রাহুল।

আউট হওয়ার আগে জাকির করেছিলেন ১৫ রান। এর আগে দ্বিতীয় ওভারেই ক্যাচ তুলেছিলেন জাকির। মোহাম্মদ সিরাজ সেই ক্যাচ মিস করেন।

পরের ওভারে রবিচন্দ্রন অশ্বিনের বলে এলবিডব্লিউ হয়ে যান নাজমুল হোসেন শান্ত। যদিও এই আউটটি ছিল বিতর্কিত। বাইরে চলে যাওয়া বল প্যাড দিয়ে ঠেকান শান্ত। বলটা ছিল স্টাম্পের অনেক বাইরে। তবু জোরালো আবেদন করেন অশ্বিন। তার জোরালো আবেদনের মুখে আঙুল তুলে দেন আম্পায়ার শরফুদ্দৌলা।

রিভিউ নেওয়ার পর দেখা যায় বলটি অফস্টাম্প হয়তো আলতো টাচ করে যেত। কিংবা স্টাম্প মিসও করতে পারত। তবু ফিল্ড আম্পায়ার আউট দেওয়ার কারণে টিভি আম্পায়ারও সেটিকে আউটই ঘোষণা করেন। ২৪ রান করে ফিরে যান শান্ত।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ছিল ২৩ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৬৯। ১৪ রানে ব্যাট করছেন মুমিনুল হক এবং তার সঙ্গী সাকিব আল হাসান ১৫।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১