• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

বদরপুর আল আমিন মাদ্রাসার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
বদরপুর আল আমিন মাদ্রাসার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ
বদপুর আল আমিন মাদ্রাসার ফলাফল ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কাউছার উল আলম কামরুল।

ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম বদরপুর আল আমিন মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৫ নং রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কাউছার উল আলম কামরুল । প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন নিয়ে কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি এই জনপদকে শতভাগ শিক্ষার আওতায় আনার জন্য ব্যক্তিউদ্যোগেও কিছু কাজ করতে হবে। নৈতিক শিক্ষা অর্জনে মাদ্রাসা গুলো বিশাল ভূমিকা পালন করছে। আজ সমাজ থেকে নৈতিকতা উঠে যাচ্ছে। তাই এ বিষয়ে শিক্ষক, অভিভাবক এবং জনপ্রতিনিধিদের একযোগে কাজ করতে হবে। আল আমিন মাদ্রাসা চমৎকার কাজ করে যাচ্ছে। এর সাথে যারা জড়িত আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাই।’

২০ ডিসেম্বর সকালে ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের বদপুর গ্রামের মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার মো. আমির হোসেন পাটওয়ারী। উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক মো. নাদিম হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ সদস্য মো.ইব্রাহিম মৃধা, ম্যানেজিং কমিটির সভাপতি মো.ইউছুফ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুফতি মো. ইব্রাহীম হুসাইন পাটওয়ারী প্রমুখ।

বার্ষিক পরীক্ষায় যে সকল ছাত্র/ছাত্রী ১ম, ২য় এবং ৩য় স্থান অর্জন করেছে এবং যে শিক্ষার্থী এক বছরে একটি ক্লাসও মিস করেনি তাকেও পুরস্কার প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১