• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সিঙ্গাপুর যাচ্ছেন ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন জেনে নেই তালশাঁসের উপকারিতা ও পুষ্টিগুণ এবার শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে মোস্তাফিজ রাইসির মৃত্যুতে আমাদের হাত নেই : ইসরাইলি কর্মকর্তা সাত লাখ ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার হাজীগঞ্জ, শাহরাস্তি ও চাঁদপুর সদর উপজেলার ২৮৭ কেন্দ্রে ভোট গ্রহনের প্রস্তুতি চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া ব্যাটারিচালিত রিকশা বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না : প্রধানমন্ত্রী ইব্রাহিম রাইসি মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক

বদরপুর আল আমিন মাদ্রাসার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
বদরপুর আল আমিন মাদ্রাসার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ
বদপুর আল আমিন মাদ্রাসার ফলাফল ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কাউছার উল আলম কামরুল।

ফরিদগঞ্জ প্রতিনিধি :

ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম বদরপুর আল আমিন মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৫ নং রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কাউছার উল আলম কামরুল । প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন নিয়ে কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি এই জনপদকে শতভাগ শিক্ষার আওতায় আনার জন্য ব্যক্তিউদ্যোগেও কিছু কাজ করতে হবে। নৈতিক শিক্ষা অর্জনে মাদ্রাসা গুলো বিশাল ভূমিকা পালন করছে। আজ সমাজ থেকে নৈতিকতা উঠে যাচ্ছে। তাই এ বিষয়ে শিক্ষক, অভিভাবক এবং জনপ্রতিনিধিদের একযোগে কাজ করতে হবে। আল আমিন মাদ্রাসা চমৎকার কাজ করে যাচ্ছে। এর সাথে যারা জড়িত আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাই।’

২০ ডিসেম্বর সকালে ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের বদপুর গ্রামের মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার মো. আমির হোসেন পাটওয়ারী। উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক মো. নাদিম হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ সদস্য মো.ইব্রাহিম মৃধা, ম্যানেজিং কমিটির সভাপতি মো.ইউছুফ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুফতি মো. ইব্রাহীম হুসাইন পাটওয়ারী প্রমুখ।

বার্ষিক পরীক্ষায় যে সকল ছাত্র/ছাত্রী ১ম, ২য় এবং ৩য় স্থান অর্জন করেছে এবং যে শিক্ষার্থী এক বছরে একটি ক্লাসও মিস করেনি তাকেও পুরস্কার প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১