• সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সৈয়্যদ আহমদ সিরিকোটি (রহ.)’র ৬৫তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল অনুষ্ঠিত হাজীগঞ্জের মিতুকে গলাকেটে হত্যা, প্রাক্তণ স্বামীর ফাঁসির রায় চাঁদপুর থেকে সব রুটের লঞ্চ চলাচল বন্ধ জাল সনদে পুলিশে চাকরি নিয়ে কামিয়েছেন বিপুল অর্থ, এখন ধরার পড়ায় ভয়ে স্বেচ্ছায় অবসর সেনাদের জিম্মি করেছে হামাস, প্রত্যাখ্যান করেছে ইসরায়েল সামিয়া রহমানের পদাবনতি অবৈধ : হাইকোর্টের রায় বহাল গতি বদলাচ্ছে রেমাল, ৮ থেকে ১২ ফুট পর্যন্ত জলোচ্ছ্বাসের আশঙ্কা হামাসের সঙ্গে নতুন করে আলোচনায় বসতে চেয়েছে ইসরায়েল পবিত্র ঈদুল আজহার সম্ভাব্য তারিখ ঘোষণা নির্বাচনে অংশ নেওয়ায় আরও ২১৭ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি

জেনে নিন, আপনার কোন ফোনগুলোতে আর চলবে না হোয়াটসঅ্যাপ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

ত্রিনদী অনলাইন ডেস্ক :

পুরোনো সংস্করণের অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে চলা বিভিন্ন মডেলের ফোন থেকে নিজেদের সমর্থন প্রত্যাহারের ঘোষণা দিয়েছে হোয়াটসঅ্যাপ। ফলে আগামী শনিবার (৩১ ডিসেম্বর) থেকে এই ফোনগুলোতে ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটি ব্যবহার করা যাবে না। সমর্থন প্রত্যাহার করা ফোনের তালিকায় অ্যাপল, স্যামসাং, হুয়াওয়ে, সনি এবং এলজির তৈরি বিভিন্ন মডেলের ফোন রয়েছে। মডেলগুলো দেখে নেওয়া যাক—

অ্যাপল

আইফোন ৫ এবং আইফোন ৫ সি।

হুয়াওয়ে

এসেন্ড ডি, এসেন্ড ডি১, এসেন্ড ডি২, এসেন্ড জি৭৪০, এসেন্ড মেট এবং এসেন্ড পি১।

এলজি

ইন্যাক্ট, লুসিডটু, অপ্টিমাস ফোরএক্স এইচডি, অপ্টিমাস এফ ৩, অপ্টিমাস এফ৩ কিউ, অপ্টিমাস এফ ৫, অপ্টিমাস এফ ৬, অপ্টিমাস এফ ৭, অপ্টিমাস এলটু ২, অপ্টিমাস এলথ্রি ২, অপ্টিমাস এলথ্রি ২ ডুয়াল, অপ্টিমাস এলফোর ২, অপ্টিমাস এলফোর ২ ডুয়াল, অপ্টিমাস এলফাইভ, অপ্টিমাস এলফাইভ ডুয়াল, অপ্টিমাস এলফাইভ ২, অপ্টিমাস এলসেভেন, অপ্টিমাস এলসেভেন ২, অপ্টিমাস এলসেভেন ২ ডুয়াল এবং অপ্টিমাস নিট্রো এইচডি।

স্যামসাং

গ্যালাক্সি এসিই ২, গ্যালাক্সি কোর, গ্যালাক্সি এসটু, গ্যালাক্সি এসথ্রি মিনি, গ্যালাক্সি ট্রেন্ডটু, গ্যালাক্সি ট্রেন্ড লাইট এবং গ্যালাক্সি এক্সকাভারটু।

সনি

সনি এক্সপেরিয়া আরক এস, এক্সপেরিয়া মিরো এবং এক্সপেরিয়া নিও এল।

হোয়াটসঅ্যাপের সমর্থন প্রত্যাহার করা ফোনের তালিকায় আরও রয়েছে লেনোভো এ৮২০, এইচটিসি ডিজায়ার ৫০০, উইকো সিন্ক ফাইভ, উইকো ডার্কনাইট জেডটি, আর্কোস ৫৩ প্ল্যাটিনাম, গ্র্যান্ড এস ফ্লেক্স জেডটিউ, গ্র্যান্ড এস কোয়াড ভি৯৮৭ জেডটিই, কোয়াড এক্স এল এবং মিমো জেডটিই ভি৯৫৬।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১