• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
শাহরাস্তিতে মা-বাবাকে ঘর থেকে বের করে দেয়ায় ছেলে গ্রেফতার এনআইডির সংশোধন আবেদন দ্রুত নিষ্পত্তি করতে নির্দেশনা টমেটো একটি সুস্বাদু ও পুষ্টিকর সবজি, জেনে নিন উপকারিতা ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ : আক্তার হোসেন আকন হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হাইমচরে ভ্রাম্যমান আদালতে ৮ জেলের জরিমানা মার্কিন প্রেসিডেন্টের চিঠির জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে জ্ঞানবাপী মসজিদ চত্বরে পূজা করতে পারবেন হিন্দুরা : এলাহাবাদ হাইকোর্ট পদত্যাগ করেছেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী মোহাম্মদ শাতায়েহ মতলব উত্তরে কৃষি ব্যাংকের ছাদ থেকে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার

শাহরাস্তিতে উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত সিদ্দিক স্যারের স্মরণে দোয়া ও আলোচনা সভা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩

হাবিবুর রহমান ভূঁইয়া:

শাহরাস্তিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকীতে উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত সিদ্দিক স্যারের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২১ জানুয়ারি বিকেল সন্ধ্যায় পৌরসভার কালিয়াপাড়া দলীয় কার্যালয়ে থানা বিএনপি ও পৌরসভা বিএনপির যৌথ আয়োজনে ওই সভা অনুষ্ঠিত হয়।

বিএনপির সভাপতি আলহাজ্ব আয়াত আলী ভুঁইয়ার সভাপতিত্বে ও থানা যুবদলের আহবায়ক মোঃ আলী আজগর মিয়াজির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজিগঞ্জ শাহরাস্তি সংসদীয় আসনের বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ মমিনুল হক।

তিনি বক্তব্য বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমান এ দল বিএনপি’র প্রতিষ্ঠা করে গেছেন। যে দলটি বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে ও অর্থনীতিতে ব্যাপক অবদান রয়েছে। আজও বাংলাদেশের সাধারণ মানুষ সেই নেতাকে আজও স্মরণ করছেন। এক পর্যায়ে তিনি উপজেলা প্রতিষ্ঠাতা বিএনপির সভাপতি মরহুম সিদ্দিকুর রহমান হেডমাস্টারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন।

তিনি একজন আদর্শবান ত্যাগী নেতা ছিলেন। আজ দলের ক্লান্তিলগ্নে একজন সিদ্দিকুর রহমান স্যারের বিশেষ প্রয়োজন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্ষমতায় অধিষ্ঠিত হতে হলে সকলকে রাজনীতির ময়দানে তথা নেতৃবৃন্দদেরকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মোঃ সেলিম পাটোয়ারী, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সি. এ, থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ মোহাম্মদ আলী, পৌর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল কালাম, সহ-সভাপতি নজরুল ইসলাম বিএসসি, আবুল কালাম আতাহার,

সুচিপাড়া উত্তর ইউপি বিএনপির সভাপতি মোঃ আকবর হোসেন, সুচিপাড়া দক্ষিন ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ রশিদ, থানা যুবদল সদস্য সচিব এহতেশামুল গণি,স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান,সদস্য সচিব মোয়াজ্জম হোসেন স, থানা ছাত্রদল আহবায়ক এবিএম পলাশ,সদস্য সচিব আলী আজগর । এছাড়া প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সভা শেষে জিয়াউর রহমানের জন্ম বার্ষিকী এবং জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সিদ্দিকুর রহমান হেডমাস্টারে ৬ষ্ঠ তম মৃত্যু বার্ষিকীতে রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯