• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

শাহরাস্তিতে উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত সিদ্দিক স্যারের স্মরণে দোয়া ও আলোচনা সভা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩

হাবিবুর রহমান ভূঁইয়া:

শাহরাস্তিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকীতে উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত সিদ্দিক স্যারের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২১ জানুয়ারি বিকেল সন্ধ্যায় পৌরসভার কালিয়াপাড়া দলীয় কার্যালয়ে থানা বিএনপি ও পৌরসভা বিএনপির যৌথ আয়োজনে ওই সভা অনুষ্ঠিত হয়।

বিএনপির সভাপতি আলহাজ্ব আয়াত আলী ভুঁইয়ার সভাপতিত্বে ও থানা যুবদলের আহবায়ক মোঃ আলী আজগর মিয়াজির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজিগঞ্জ শাহরাস্তি সংসদীয় আসনের বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জিনিয়ার মোঃ মমিনুল হক।

তিনি বক্তব্য বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমান এ দল বিএনপি’র প্রতিষ্ঠা করে গেছেন। যে দলটি বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে ও অর্থনীতিতে ব্যাপক অবদান রয়েছে। আজও বাংলাদেশের সাধারণ মানুষ সেই নেতাকে আজও স্মরণ করছেন। এক পর্যায়ে তিনি উপজেলা প্রতিষ্ঠাতা বিএনপির সভাপতি মরহুম সিদ্দিকুর রহমান হেডমাস্টারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন।

তিনি একজন আদর্শবান ত্যাগী নেতা ছিলেন। আজ দলের ক্লান্তিলগ্নে একজন সিদ্দিকুর রহমান স্যারের বিশেষ প্রয়োজন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্ষমতায় অধিষ্ঠিত হতে হলে সকলকে রাজনীতির ময়দানে তথা নেতৃবৃন্দদেরকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মোঃ সেলিম পাটোয়ারী, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সি. এ, থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ মোহাম্মদ আলী, পৌর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল কালাম, সহ-সভাপতি নজরুল ইসলাম বিএসসি, আবুল কালাম আতাহার,

সুচিপাড়া উত্তর ইউপি বিএনপির সভাপতি মোঃ আকবর হোসেন, সুচিপাড়া দক্ষিন ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ রশিদ, থানা যুবদল সদস্য সচিব এহতেশামুল গণি,স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান,সদস্য সচিব মোয়াজ্জম হোসেন স, থানা ছাত্রদল আহবায়ক এবিএম পলাশ,সদস্য সচিব আলী আজগর । এছাড়া প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সভা শেষে জিয়াউর রহমানের জন্ম বার্ষিকী এবং জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সিদ্দিকুর রহমান হেডমাস্টারে ৬ষ্ঠ তম মৃত্যু বার্ষিকীতে রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১