• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

শাহরাস্তি প্রেসক্লাবের নয়া কমিটির সভাপতি কাজল, সম্পাদক স্বপন, সাংগঠনিক হেলাল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তিঃ চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। রোববার ১৯ ফেব্রæয়ারী সন্ধ্যায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সংখ্যাগরিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে এ কমিটি ঘোষনা করা হয়।

এতে মোঃ মঈনুল ইসলাম কাজলকে (দৈনিক চাঁদপুর কন্ঠ ও একাত্তর টিভি) সভাপতি, স্বপন কর্মকার মিঠুনকে (দৈনিক কালবেলা ও চাঁদপুর খবর) সাধারণ সম্পাদক ও মীর মোঃ হেলাল উদ্দিনকে (শীর্ষ সমাচার ও শীর্ষ টিভি) সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয়।

প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাবেক সহ সভাপতি সজল পালের সঞ্চালনায় সভায় বিগত দিনে অকার্যকর প্রেসক্লাব কমিটিকে গতিশীল করতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়। ঘোষিত কমিটি আগামী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

প্রসঙ্গত, গত ০৩/০৯/২০১৭ ইং তারিখে (৩ বছর মেয়াদি) শাহরাস্তি প্রেসক্লাবের সর্বশেষ নির্বাচিত কমিটির মেয়াদোর্ত্তীণ হওয়ায় দীর্ঘ ৬ বছর ধরে সংগঠনের কার্যক্রম স্থবির হয়ে পড়ে।

এমতাবস্থায় প্রেসক্লাবের সকল প্রকার কার্যক্রম ও মাসিক সভা বন্ধ থাকায় সদস্যদের পক্ষ থেকে সভা ডাকার জন্য মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে বার বার অনুরোধ করা হয়।

সদস্যদের অনুরোধে কর্ণপাত না করায় সংগঠনের সকল সদস্যকে ঐক্যের বন্ধনে আবদ্ধ করার উদ্দেশ্যে গত ০৭/০২/২০২৩ইং তারিখ সাবেক সভাপতি মোঃ ফারুক চৌধুরী এ সভার আহবান করেন।

সভায় সংখ্যাগরিষ্ঠ সদস্যগণ উপস্থিত থেকে মেয়াদোত্তীর্ণ কমিটির কোন কার্যক্রমে সম্পৃক্ত নেই বলে অভিমত প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০