• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মতলবে ননদকে লাথি মেরে হত্যা করলো ভাবি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১২ মার্চ, ২০২৩

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলার বহরী গ্রামে মাকসুদা আক্তার (৫০) নামের এক নারীকে লাথি মেরে হত্যার অভিযোগ উঠেছে তার আপন ভাবি কোহিনুর আক্তারের বিরুদ্ধে। রোববার (১২ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৩০ বছর আগে মাকসুদার বিয়ে হয়। কিন্তু বিয়ের পাঁচ বছর পর স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। তখন স্বামীর কাছ থেকে ৫০ হাজার টাকা পান তিনি। সেই টাকা ভাই মনির হোসেনের কাছে জমা রাখেন মাকসুদা। পরবর্তীতে এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে প্রায়ই বিবাদ লেগে থাকত।

শনিবার মনির হোসেন গরু বিক্রি করে ৩ লাখ টাকা পান। সেখান থেকে ৫০ হাজার টাকা দাবি করেন মাকসুদা। কিন্তু মনির টাকা দিতে অপারগতা জানান। আজ বিকেলে পুনরায় মাকসুদা তার পাওনা ৫০ হাজার টাকা ফেরত চাইলে টাকা দিতে অস্বীকার করেন মনির।

এ নিয়ে মনির, মাকসুদা ও মনিরের স্ত্রী কোহিনুরের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে কোহিনুর সজোরে মাকসুদার তলপেটে লাথি মারেন। এতে মাটিতে লুটিয়ে পড়ে কিছুক্ষণের মধ্যে জ্ঞান হারান তিনি। পরবর্তীতে ঘটনাস্থলেই মারা যান।

মতলব দক্ষিণ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১