• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিকশা যাত্রী ১ শিশুসহ ৩জন নিহত, আহত ৪

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
ছবি-সংগৃহিত।

ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ১ শিশুসহ ৩জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো  ৪জন। বৃহস্পতিবার বিকালে বগুড়া শেরপুরের উপজেলার মহিপুর হাজীপুর মডেল মসজিদের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবদুল ওয়াদুদ এ তথ্য জানিয়েছেন।

আহতদের বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন— শেরপুরের জামালপুর গ্রামের আজাদুল ইসলামের স্ত্রী চায়না আকতার (৪৪), হামছায়াপুর গ্রামের হাবিবুর রহমানের চার বছরের শিশুকন্যা নুরে জান্নাত লুবা ও রাজশাহীর বাসিন্দা গোলাম কবির (৪২)।

আহতরা হলেন— লুবার মা তানজিলা আকতার (২৪), মোজাম্মেল হক (৫০), আসাদ হোসেন (৪০) ও অটোরিকশাচালক রুবেল মিয়া (৩০)।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকালে চালক রুবেল মিয়া ফিডার রোডে তার অটোরিকশা চালিয়ে শেরপুরের মহিপুর হাজিপুরে মডেল মসজিদের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে উঠেন। যাত্রী নামানোর সময় পেছন থেকে অজ্ঞাত একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই যাত্রী চায়না আকতার, শিশু নুরে জান্নাত লুবা মারা যান। হাইওয়ে পুলিশ ও শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যাত্রী গোলাম কবির, লুবার মা তানজিলা আকতার, মোজাম্মেল হক, আসাদ হোসেন ও অটোরিকশাচালক রুবেলকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে গোলাম কবির মারা যান। আহত চারজন হাসপাতালে চিকিৎসাধীন।

হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবদুল ওয়াদুদ আরও জানান, নিহত গোলাম কবিরের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। ঘাতক ট্রাক ও এর চালককে শনাক্ত করার চেষ্টা চলছে। নিহত তিনজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে শেরপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০