• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জে প্রশাসনের সম্প্রীতি ও দূর্গাপূজার প্রস্তুতি সভা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

উপজেলা প্রশাসন আসন্ন দূর্গাপূজা সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে প্রস্তুতি সভা করেছে। একই সাথে বিভিন্ন সম্প্রদায় এবং পেশাজীবি মানুষদের নিয়ে সামাজিক সম্প্রীতি সভা করেছে।

৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দু’টি সভা অনুষ্ঠিত হয়। দু’টি সভাতেই উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ জাহিদুল ইসলাম (রোমান), উপজেলা নির্বাহী অফিসার মৌলি মন্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুন নাহার, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জি.এস তসলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা খাতুন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ, বিভিন্ন মসজিদের ইমাম গণ, পূঁজা উদযাপন কমিটির আহবায়ক লিটন কুমারসহ অন্যান্যরা।

এ সময় বক্তারা বলেন,‘বাংলাদেশ একটি সাম্প্রদায়ীক সম্প্রতির দেশ। বহু বছর ধরে এখানে মুসলিম হিন্দুরা মিলে মিশে বসবাস করে আসছে। দুই ধর্মের মানুষদের মধ্যে ঐতিহ্যগতভাবে সম্প্রীতি রয়েছে। কিন্তু একটু অসাধু চক্র মাঝে মাঝে এই সম্প্রীতি নষ্ট করতে মাথাছাড়া দিয়ে উঠে। আমাদেরকে এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। সামনে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা উৎসব। দূর্গা পূঁজা যাতে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয় সে জন্য আয়োজক, প্রশাসনসহ সবার সহযোগিতা লাগবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশের সম্প্রীতি রক্ষা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০