• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ফরিদগঞ্জ এ.আর পাইলট মডেল সরকারি হাই স্কুলে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

আনন্দমুখর পরিবেশে ফরিদগঞ্জ এ.আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক দিবস উদযাপন করা হয়েছে। শিক্ষক শিক্ষার্থীদের সম্মিলিত আয়োজনটি ছিলো ব্যতিক্রমধর্মী। অনুষ্ঠানে ফুলে ফুলে সিক্ত হন শিক্ষকগণ।
৫ অক্টোবর ছিলো বিশ্ব শিক্ষক দিবস।

সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো এ দিবসকে কেন্দ্র করে বর্ণিল অনুষ্ঠান মালা সাজায়। এর মধ্যে ছিলো র‌্যালী ও আলোচনা সভা। ঐতিহ্যবাহী ফরিদগঞ্জ আবিদুর রেজা পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের আয়োজন ছিলো চোখে পড়ার মতো। ৫ অক্টোবর বৃহস্পতিবার সকালে স্কুল আঙ্গিনায় অনুষ্ঠান শুরু হয়ে শেষ হয় দুপুর ১টায়।

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা তাদের সাধ্য মতো উপহার দিয়ে শিক্ষকদেরকে শুভেচ্ছা জানান। এর মধ্যে বেশীরভাগই ছিলো ফুল। কেউবা দিয়েছেন সিরামিকের পণ্য। আবার কেউ দিয়েছেন মার্কার, ডাস্টার। তবে কেক কাটা ছিলো চোখে পড়ার মতো। একদল শিক্ষার্থী এসে শিক্ষকদের পা ধুয়ে সম্মান জানিয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষে প্রাক্তন ৪ গুণী শিক্ষককে শুভেচ্ছা উপহার তুলে দেন। ৪ গুণী শিক্ষক হলেন- নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম, শাহজান ও আনসার উদ্দিন।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা শিক্ষকদের নিবেদন করে কবিতা আবৃত্তি করেন। প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মহসিন ভূঁইয়ার সঞ্চালনায়, প্রধান শিক্ষক রফিকুল আমিন’র সভাপতিত্বে প্রায় সকল শিক্ষক উপস্থিত ছিলেন। এছাড়াও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদও উপস্থিত ছিলেন। প্রধান শিক্ষক রফিকুল আমিন শিক্ষার্থী এবং শিক্ষকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০