• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

শাহরাস্তিতে এএফডিও সংস্থার উদ্যোগে সামাজিক সচেতনতামূলক আলোচনা সভা ও গাছের চারা বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তিতে এএফডিও আর্থ সামাজিক পরিবার উন্নয়ন সংস্থার সামাজিক সচেতনতামূলক আলোচনা সভা গাছের চারা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর শুক্রবার সকালে এএফডিও সংস্থার আয়োজনে শাহরাস্তি রেলস্টেশন বাজার আলমগীর সুপার মার্কেটের ২য় তলায় এ গাছের চারা বিতরণ অনুষ্ঠিত হয়।

এএফডিও সংস্থার চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু ইসহাক।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শামছুল আমীন, এএফডিও সংস্থার পরিচালক মোঃ খোরশেদ আলম। এএফডিও সংস্কার সহকারী ম্যানেজার মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ও বিভিন্ন গ্রাম থেকে আগত উপকার ভোগীগণ।

সংস্থা সূত্রে জানা যায় এটি একটি আর্থ সামাজিক পরিবার উন্নয়ন সংস্থা, এই সংস্থা থেকে অসহায় ও হত দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন সময়ে শিক্ষা উপকরণ বিতরণ করে আসছে। এছাড়াও করোনা কালীন সময়ে অসহায় ও হতদরিদ্রদের পরিবারকে সার্বিক সহযোগিতায় ব্যাপক ভূমিকা রেখেছেন, এবং সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে করে আসছেন, সংস্থার উদ্যোগে বিভিন্ন গ্রাম থেকে আগত নারীদের মাঝে গাছের চারা ও পুরস্কার বিতরণ করা হয়। আগামীতেও এই ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১