• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

শাহরাস্তিতে এএফডিও সংস্থার উদ্যোগে সামাজিক সচেতনতামূলক আলোচনা সভা ও গাছের চারা বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তিতে এএফডিও আর্থ সামাজিক পরিবার উন্নয়ন সংস্থার সামাজিক সচেতনতামূলক আলোচনা সভা গাছের চারা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর শুক্রবার সকালে এএফডিও সংস্থার আয়োজনে শাহরাস্তি রেলস্টেশন বাজার আলমগীর সুপার মার্কেটের ২য় তলায় এ গাছের চারা বিতরণ অনুষ্ঠিত হয়।

এএফডিও সংস্থার চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু ইসহাক।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শামছুল আমীন, এএফডিও সংস্থার পরিচালক মোঃ খোরশেদ আলম। এএফডিও সংস্কার সহকারী ম্যানেজার মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ও বিভিন্ন গ্রাম থেকে আগত উপকার ভোগীগণ।

সংস্থা সূত্রে জানা যায় এটি একটি আর্থ সামাজিক পরিবার উন্নয়ন সংস্থা, এই সংস্থা থেকে অসহায় ও হত দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন সময়ে শিক্ষা উপকরণ বিতরণ করে আসছে। এছাড়াও করোনা কালীন সময়ে অসহায় ও হতদরিদ্রদের পরিবারকে সার্বিক সহযোগিতায় ব্যাপক ভূমিকা রেখেছেন, এবং সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে করে আসছেন, সংস্থার উদ্যোগে বিভিন্ন গ্রাম থেকে আগত নারীদের মাঝে গাছের চারা ও পুরস্কার বিতরণ করা হয়। আগামীতেও এই ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১