• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
মোহাম্মদ শাওন মিজি| ছবি-ত্রিনদী

হাজীগঞ্জের বেকারিতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ শাওন মিজি (১৮) নামের এক যুবক মৃত্যুবরণ করেছে। এ ঘটনায় বেকারির মালিক মোহাম্মদ মাহবুব মিজি গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৬ অক্টোবর) মাগরিব নামাজের পূর্বে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া তরুণ মোহাম্মদ শাওন মিজি ওই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মিজি বাড়ির মোহাম্মদ জসিম মিজির একমাত্র ছেলে এবং আহত মোহাম্মদ মাহবুব মিজি একই ইউনিয়নের সাদ্রা গ্রামের মিজি বাড়ির বাসিন্দা ও তিনি রামচন্দ্রপুর বাজারস্থ নতুন বেকারি টেস্টি ফুড এন্ড বেকারির সত্বাধীকারী।

ইউপি সদস্য আবু নাছের সুমন জানান, এ দিন বিকালে টেস্টি ফুড এন্ড বেকারির বৈদ্যুতিক লাইনের কাজ করার সময় ইলেক্ট্রেশিয়ান মোহাম্মদ শাওন মিজি অবসাবধনতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয় পড়ে। এ সময় তাকে বাঁচাতে (উদ্ধার) গিয়ে বেকারির মালিক মোহাম্মদ মাহবুব মিজিও বিদ্যুৎস্পষ্টে গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইলেক্ট্রেশিয়ান শাওন মিজিকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত মাহবুব মিজিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. গোলাম মাওলা নঈম জানান, বিদ্যুৎস্পৃষ্টে আহত দুইজনকে হাসপাতালে আনা হয়েছে। এর মধ্যে শাওন মিজিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি এবং মাহবুব মিজিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা রেপার করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, অভিযোগ না থাকায় এবং লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মোহাম্মদ শাওন মিজির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০