• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে পানিতে পড়ে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪

চাঁদপুরের হাজীগঞ্জ ও মতলব দক্ষিণ উপজেলায় পানিতে পড়ে ৩ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুরে মতলব উপজেলার নারায়ণপুর পৌরসভার উত্তর বাড়ৈগাঁও গ্রামের শেখ বাড়িতে ২ বছর বয়সি আরাফা নামে এক শিশু পানিতে মৃত্যুবরণ করে। আরাফা মতলব উত্তর উপজেলার পশ্চিম ফতেহপুর ইউনিয়নের ছোট হলুদিয়া গ্রামের ইব্রাহিম ভূঁইয়ার ছোট মেয়ে। গত দুই বছর যাবত আরাফা তার মায়ের সাথে নানার বাড়িতে থাকতো।

মতলব দক্ষিণ থানার এসআই রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

একই দিন চাঁদপুরের হাজীগঞ্জে ২ বছর বয়সি রাইসা আক্তার একই বয়সি মো. ইয়ামিন নামে ২ শিশু পানিতে পড়ে মৃত্যুবরণ করেন। বেলা ২টার দিকে মধ্যে মকিবাদ ও কংগাইশ এলাকায় পৃথক এই ঘটনা ঘটে। উভয় শিশুকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাইসা উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সাকছিপাড়া গ্রামের প্রবাসি মো. আব্দুর রহিমের মেয়ে। তার বাবা প্রবাসি হওয়ায় তারা নানার বাড়ী হাজীগঞ্জ পৌর এলাকার মকিমাবাদ গ্রামে থাকতেন এবং ইয়ামিন কংগাইশ এলাকার মো. লিটন মিয়ার ছেলে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম মাওলা নঈম জানান, দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মৃত্যুবরণ করে।

দুই শিশু পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ জানান পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০