• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

একমাসেও খোঁজ মিলেনি চাঁদপুরের কলেজ ছাত্রী মাঈশার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
মাঈশা মেহজাবিন

চাঁদপুর শহরের ব্যাংক কলোনি এলাকার বাসিন্দা ও চাঁদপুর সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেনী ছাত্রী মাঈশা মেহজাবিন (১৯) নিখোঁজ হওয়ার একমাস পরেও খোঁজ মিলেনি। গত জানুয়ারি মাসের ৫ তারিখে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মাঈশা।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই বিষয়ে কথা হয় চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস) মো. শেখ মুহসীন আলমের সাথে।

তিনি বলেন, গত ৫ জানুয়ারি মাঈশার মা নার্গিস ফাতেমা থানায় নিখোঁজ ডায়েরি করেন। এরপর এটি তদন্ত করার জন্য দায়িত্ব দেয়া হয় থানার উপ-পরিদর্শক (এসআই) আলিমকে। এছাড়া মাঈশার নিখোঁজের তথ্য দেশের সকল থানার ওসিদেরকে দেয়া হয়। কোন থানা থেকে সাড়া মিলেনি এবং তথ্য পাওয়া যায়নি।

ওসি আরও বলেন, মাঈশা কোন মোবাইল ব্যবহার করে না। যে কারণে কাজটা কিছুটা জটিল হয়েছে। তদন্তকারী কর্মকর্তার দেয়া তথ্য মতে তার মানসিক সমস্যাও ছিল। তারপরেও আমাদের চেষ্টা অব্যাহত আছে।

মাঈশার ভাই নাফিস মাহমুদ বলেন, আমার বোনের মানসিক সমস্যা ছিল। এ জন্য তাকে ঢাকায় চিকিৎসা করানো হয়েছে। নিখোঁজ হওয়ার পর থেকে আমি তদন্তকারী কর্মকর্তার সাথে নিয়মিত যোগাযোগ রাখছি। কিন্তু এখন পর্যন্ত কোন খোঁজ মিলেনি।

নিখোঁজ ডায়েরিতে উল্লেখ করা হয়-মাঈশা মেহজাবিন, পিতা: মৃত মো. মহসীন, উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, গায়ের রং-ফর্সা, মুখমণ্ডল গোলাকার, স্বাভাবিক প্রকৃতির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০