• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে ৪ ইটভাটা মালিককে চার লাখ টাকা জরিমানা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
ছবি-ত্রিনদী

ইটভাটা প্রস্তুত ও বিক্রি আইন লঙ্কনের দায়ে চাঁদপুরের হাজীগঞ্জে ৪ ইটভাটা মালিককে চার লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১২ ফেব্রুয়ারি ) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া হোসেন।

চার ইটভাটা হলো: হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের পাশে অবস্থিত সেলিম ব্রিকস, রনি ব্রিকস, রনি-অনি ব্রিকস ও অলিপুর ব্রিকস। তাদের প্রত্যেককে এক লাখ টাকা করে মোট চার লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মিজানুর রহমান বলেন, জরিমানা করা ইটভাটা গুলোকে আগামী দুই মাসের মধ্যে জিকজাক ইটভাটায় রুপান্তরিত করতে বলা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. হান্নান, হাজিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গোপী দাস ও ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোতালেব মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০