• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১০ মার্চ, ২০২৪
ছবি-ত্রিনদী

চাঁদপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে পালিত হয়েছে। রবিবার (১০ মার্চ) বেলা ১১টায় দিবসটি উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ে র‌্যালি, আলোচনা সভা, ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়ার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান। তিনি বলেন, আজ যে ধরণের দুযোর্গ থেকে বাঁচতে বিশেষ মহড়া দেখানো হলো তা থেকে আমাদের শিক্ষা নেয়া উচিত। চাঁদপুরে এ যাবতকালে বড়ধরণের দুর্যোগ না হলেও আমাদের সকলকে সচেতন থাকতে হবে। বিশেষ করে আমরা যখন ঘর-বাড়ি তৈরি করি তখনও ছোট-বড় সব বিষয়ে খেয়াল রাখতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত জামিল সৈকত, আরডিসি ইমরান শাহারীয়ার, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স চাঁদপুর এর উপ-সহকারি পরিচালক মোর্শেদ হোসেনসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় দায়িত্ব পালন করেন চাঁদপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিগার সুলতানা।

দিবসটি উপলক্ষে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স চাঁদপুর এর সদস্যরা দুর্যোগ থেকে বাঁচার উপায় হিসেবে বিশেষ মহড়া প্রদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০