• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর হরিণা ফেরিঘাট পরিদর্শনে বিআইডব্লিউটিসি চেয়ারম্যান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

চাঁদপুর প্রতিনিধি :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-শরীয়তপুর রুটের হরিণা ফেরিঘাটে যানবাহন পারাপার নিশ্চিতসহ সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) এর চেয়ারম্যান ড. এ কে এম মতিউর রহমান। বৃহস্পতিবার (২১ মার্র্চ) দুপুরে তিনি চাঁদপুর সদর উপজেলার হানাচর ইউনিয়নের হরিণা ফেরিঘাট এলাকা পরিদর্শন করেন।

এই দিন তিনি পূর্ব নির্ধারিত সফরসূচি অনুযায়ী শরীয়তপুরে নরসিংহপুর ফেরি পার হয়ে হরিনা ফেরিঘাটে আসেন। পরে হরিণা ফেরিঘাট বিআইডব্লিউটিসি (বাণিজ্যিক) কার্যালয় পরিদর্শন করেন। এসময় দায়িত্বরত কর্মকর্তা ও কর্মচারিদের তিনি বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন।

চেয়ারম্যানের সফর সঙ্গী ছিলেন বিআইডব্লিউটিসির পরিচালক (কারিগরি) কাজি ওয়াসিফ আহমদ, পরিচালক (বাণিজ্য) এস এম আশিকুজ্জামান, জিএম (মেরিন) ক্যাপ্টেন মুহাম্মদ হাসেমুর রহমান চৌধুরী।

এ সময় হরিনা ফেরিঘাট এজিএম (বাণিজ্য) ফয়সাল আলম চৌধুরীসহ ফেরিঘাটের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এরপর মতিউর রহমান পাশবর্তী লক্ষ্মীপুর জেলার মজু চৌধুরী ফেরিঘাট পরিদর্শনের উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০