• রবিবার, ১২ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারি বড়কুল পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের দোয়াত-কলম মার্কার সমর্থনে পথসভা গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাজী জসিমের পথসভাটি জনসভায় রূপান্তর মালদ্বীপের বেঁধে দেওয়া সময়সীমার মধ্যেই সব সেনা সরিয়ে নিয়েছে ভারত শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ রানে জয়, ৪-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ এবার রাফায় বড় ধরনের স্থল অভিযান শুরু করেছে ইসরায়েল হাজীগঞ্জে বিয়ের ৪ মাস পর ১০ মাসের সন্তান প্রসব করলেন নববধূ  মতলব উত্তর যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ জামান টিপু, হাজীগঞ্জ স্বর্ণকলি হাই স্কুলের পরিচালক আকবর মৃধার স্মরণে শোকসভা রাজারগাঁও ইউনিয়নে আবু সুফিয়ান রানার গণসংযোগ

চাঁদপুরে সম্পত্তি লিখে না দেয়ায় পিতাকে কুপিয়ে জখম, মা আহত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

চাঁদপুর শহরের ১২ নম্বর ওয়ার্ড বঙ্গবন্ধু সড়কে মোল্লা টাওয়ারের মালিক ফজলুল হক মোল্লা (৮৫) নিজ ছেলেকে সম্পত্তি লিখে না দেয়ায় এবং পিতা-মাতার ভরণ পোষণ চাওয়ার কারণে পিতাকে দা দিয়ে কুপিয়ে জখম এবং মা সুফিয়া বেগম (৭০) বেধম পিটিয়ে আহত করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে এই ঘটনায় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত জামিল সৈকত এর বরাবর ছেলে মো. জাহাঙ্গীর মোল্লা (৫৫) ও তার স্ত্রী হোসনে আরা বেগম আখি (৩২) এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ থেকে জানাগেছে, ২০ এপ্রিল বেলা আনুমানিক বেলা সাড়ে ১১টার দিকে আহত ফজলুল হক মোল্লার নিজ বাসায় সম্পত্তি লিখে দেয়ার বিষয়ে দাবী তোলে ছেলে জাহাঙ্গীর মোল্লা এবং তার স্ত্রী। তারা তাদেরক বাড়ী ছেড়ে চলে যাওয়ার জন্য দীর্ঘদিন চেষ্টা অব্যাহত রেখেছে।

ওইদিন এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছেলে জাহাঙ্গীর পিতাকে ঘরে থাকা দা দিয়ে মাথায় কুপিয়ে জখম করে এবং মা সুফিয়া বেগমকে তার স্ত্রী আখি বেধম মারধর করে। ঘরে থাকা অন্য সদস্যরা এগিয়ে আসলে তাদেরকে তারা মার ধর করেন। পরে আহত অবস্থায় তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ফজলুল হক মোল্লার মাথার কাটা স্থানে ৪টি সেলাই লাগে।

চাঁদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত জামিল সৈকত বলেন, অভিযোগ পেয়ে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করার জন্য চাঁদপুর সদর মডেল থানা ওসিকে দেয়া হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, এই ঘটনাটি খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আসামীদের আটকের চেষ্টা অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১