• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনকারীদের পাশে ফেমাস স্পেশালাইজড হসপিটাল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে ঘিরে এবং সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার ঘটনায় উদ্ভুত পরিস্থিতিতে পুলিশ সদস্যরা কর্ম-বিরতি পালন করছেন। এতে ট্রাফিক পুলিশের সদস্যরাও সড়ক থেকে সরে গেছেন।

এ সময় রাস্তায় গাড়ি চলাচলে বিশৃঙ্খলা রোধ করতে চাঁদপুর শহরের ব্যস্ত সড়ক ও মোড়ে মোড়ে ট্রাফিক পুলিশের কাজ করতে নেমেছেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকেরা। কেউ সড়কের সিগন্যাল নিয়ন্ত্রণে করছেন। সিগন্যাল না মানলে চালককে বাধা দিচ্ছেন। এতে ট্রাফিকবিহীন রাস্তায় গাড়ি চলাচলে ভোগান্তি কমেছে।

দেখা গেছে, রোদ ও বৃষ্টি উপেক্ষা করে গাড়ি চলাচলে সাহায্য করা শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকরা রাস্তায় হেলমেট ছাড়া মোটরসাইকেল আরোহীদের সতর্ক করছেন। দায়িত্ব পালন করতে গিয়ে স্বেচ্ছাসেবকদের দায়িত্ব পালনকারী ছাত্র-ছাত্রী, আনসার, স্কাউট ও বিএনসিসির সদস্যরা রোদে পুড়ছেন এবং বৃষ্টিতে ভিজছেন।

স্বেচ্ছাসেবকদের কষ্ট লাগবে ফেমাস স্পেশালাইজড হসপিটাল এন্ড ট্রমা সেন্টারের পক্ষ থেকে ছাতা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে তাদের মাঝে ছাতা বিতরণ করা হয়। এসময় স্বেচ্ছাসেবকরাফেমাস স্পেশালাইজড হসপিটালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০