• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

গুলিতে চাঁদপুরের সাংবাদিক বাবুর বড় ভাই নিহত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
মো. মনিরুল ইসলাম উব্বু

ঢাকা বংশাল থানার সামনে পুলিশের গুলিতে নির্মমভাবে নিহত হয়েছেন মোহনা টেলিভিশন চাঁদপুর জেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম বাবুর বড় ভাই মো. মনিরুল ইসলাম উব্বু।

সোমবার রাতে বংশাল থানার সামনে গোলাগুলি সময় গুলিবিদ্ধ হয়ে মনিরুল ইসলাম উব্বু মারা যায়ন।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে ঢাকা বংশাল এলাকায় তার লাশ জানাজা শেষে ঢাকায় আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

মনিরুল ইসলাম উব্বু চাঁদপুর শহরের রহমত পুর কলোনির স্থানীয় বাসিন্দা তার পিতার নাম মরহুম ফজল আলী গাজীর চতুর্থ সন্তান। নিহত মনিরুল ইসলাম উব্বু চাঁদপুরের সুপরিচিত মুখ সিনিয়র সাংবাদিক মোহনা টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম বাবুর আপন বড় ভাই । মনিরুল ইসলাম উব্বু দীর্ঘদিন যাবত তিনি ঢাকায় বংশালে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে ব্যবসা করতেন। তিনি ঢাকা বংশালের বিএনপির একনিষ্ঠ কর্মী ছিলেন। ঢাকায় তিনি রাজনৈতিক মামলায় জেল ও খেটেছেন। ছাত্র আন্দোলনের এক দফা দাবিতে তাদের সাথে সমন্বয় করে রাজপথে নেমেছিলেন।

হঠাৎ করে রাতে বংশাল থানার সামনে গোলাগুলি এক পর্যায়ে তিনি গুলিবিদ্ধ হয়। পরে তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে চিরতরে দুনিয়া ছেড়ে চলে যান। তার এই করুন মৃত্যুতে পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৫৩ বছর। তার স্ত্রী এক মেয়ে দুই ছেলে রেখে মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০