• বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

দুস্কৃতিকারীদের কোন ছাড় দেয়া হবে না : কর্নেল তাকবীর আবদুল্লাহ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
ছবি-ত্রিনদী

চাঁদপুর জেলায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থীতিশীল রাখার লক্ষ্যে রাজনৈতিক দলের নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ আগস্ট) বেলায় ১১টা থেকে দুপুর সোয়া ১টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসন এর সভাপতিত্ব চলমান পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য দেন চাঁদপুরে দায়িত্বরত সেনাবাহিনীর কর্মকর্তা লে. কর্নেল তাকবীর আবদুল্লাহ।

তিনি বলেন, বর্তমান পরিস্থিতি থেকে আমরা কিভাবে বেরিয়ে আসব সে লক্ষ্যে আমাদের এক সঙ্গে বসা। একেবারে গ্রাম থেকে আমাদের নিরাপত্তার কাজটি শুরু করতে হবে। কারণ আমি জেলার ৮ উপজেলায় ঘুরে দেখেছি। লোকজন আমাদের দেখলে চলে যায়, আমরা চলে আসলে আবার ফিরে আসে। এরপরই আমাদের কাছে নানা ঘটনার বিষয়ে ফোন আসে। তবে বলতে পারি অন্য জেলার তুলনায় চাঁদপুরের পরিস্থিতি ভালো আছে। সবাই যেন বলে আমাদের মধ্যে সহমর্মিতা আছে। কেউ কেউ এখন পরিস্থিতির কারণ সুযোগ নিতে চাচ্ছে।

তিনি আরও বলেন, আজকের সভায় যেসব প্রস্তাবনা এসেছে তা খুবই সুন্দর। আমাদের নিজস্বতা বজায় রেখে তা বাস্তবায়ন করবো। দুস্কৃতিকারীদের ব্যবস্থা নিব। তাতেও আমাদের পদ্ধতি অবলম্বন হবে। কোন ধরণের ছাড় দেয়া হবে না। জেলাকে রক্ষা করা আমাদের সবার আন্তরিক হতে হবে। এখন কথা কম বলে কাজ করতে হবে। জেলায় যারা কাজ করবেন, তারা উপজেলায় যাবেন। দুস্কৃতিকারীদের কোন ছাড় দেয়া হবে না।

সভায় আরো বক্তব্য দেন, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক, জেলা জামায়াতের আমির মাওলানা আবদুর রহিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্লাহ সেলিম, হেফাজতে ইসলামের জেলা সভাপতি মাওলানা লিয়াকত, ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা প্রতিনিধি মো. জয়নুল আবেদীন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত, প্রথম আলো চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ, কোটা সংস্কারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেলা সমন্বয়ক মো. নাদিম পাটওয়ারী প্রমূখ।

সভায় রাজনৈতিক নেতারা চলমান সহিংসতা বন্ধে গরুত্বপূর্ণ পরামর্শ দেন। তারা বলেন, শিক্ষার্থীদের এই অর্জন কোনভাবেই ভিন্ন দিকে যাওয়ার সুযোগ করে দেয়া যাবে না। কারণ এমন পরিস্থিতিতে কেউ কেউ সুযোগ নিচ্ছে।

সভায় গোয়েন্দা সংস্থা, প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০