• বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

শেখ হাসিনার কলরেকর্ড ফাঁস

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
ছবি-সংগৃহিত।

গণআন্দোলনের মুখে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। তিনি ভারতের রাজধানী দিল্লিতে আশ্রয় নিয়েছেন। শেখ হাসিনার দেশ ছাড়ার পর কার্যত নেতৃত্ব শূন্য হয়ে পড়েছে আওয়ামী লীগ। তবে আজ দিল্লি থেকে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে দেওয়া শেখ হাসিনার নির্দেশনার একটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে। সেখানে শেখ হাসিনাকে ছাত্রলীগের একজন নেতার সঙ্গে টেলিফোনে কথা বলতে শোনা যায়।

ফাঁস হওয়া অডিও ক্লিপে শেখ হাসিনাকে বলতে শোনা যায়, আমি যে এ নির্দেশনা দিচ্ছি সেটা কাউকে বলা লাগবে না। তোমরা প্রশাসনের কাছে বলবে, অমুককে মারছে কেন, আমার ভাইকে মারছে কেন জবাব দাও। তরুণদের এভাবে পাকিস্তানি হানাদার বাহিনীর মতো মারছে কেন জবাব দাও।

শেখ হাসিনাকে আরও বলতে শোনা যায়, তোমরা সবাই সেইফ থাকবা, নিরাপদ থাকবা। সবাইকে নিরাপদ থাকতে হবে- এটা মানুষকে জানিয়ে দাও।

এ সময় অন্য কণ্ঠস্বর থেকে বলতে শোনা যায়, আপা আমরা ছাত্রলীগ; আপনার সঙ্গে বেইমানি করি নাই। আমরা রাজপথে রক্ত দিয়েছি, আমরা জীবন দিয়েছি। প্রয়োজনে আবার জীবন দেব, এক হাজার বার জন্ম নিব। আপা আমরা আপনার সঙ্গে বেইমানি করিনি, কখনো করব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০