• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
ছবি-ত্রিনদী

আবু মুছা আল শিহাবঃ

চাঁদপুরের কৃতি সন্তান, সাংবাদিক নেতা বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। ২৯ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় শাহরাস্তি প্রেসক্লাবের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুনের সঞ্চালনায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, রুহুল আমিন গাজী আমাদের অনুপ্রেরণা, কারা নির্যাতিত সাহসী কলম সৈনিক হিসেবে নিরপেক্ষ সংবাদ প্রকাশের মাধ্যমে তিনি আমাদেরকে পথ দেখিয়ে দিয়েছেন। তাঁর মৃত্যুতে সাংবাদিক মহল একজন অভিভাবক হারিয়েছেন। সাংবাদিক মহল রুহুল আমিন গাজীর অবদান সবসময়ই শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

এসময় উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, সহ-সভাপতি সজল পাল, নির্বাহী সদস্য ফয়েজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান সেন্টু, দপ্তর সম্পাদক মহিউদ্দিন, কোষাধ্যক্ষ জামাল হোসেন ও আবু মুছা আল শিহাব। দোয়া ও মিলাদ পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা হাফেজ আহমেদ। দোয়া ও মিলাদ মাহফিলে শাহরাস্তি প্রেসক্লাবের সহযোগি সদস্য সহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১