• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

যারা শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা চালিয়েছে তাদেরকে ছাড় দেয়া হবে না:ইঞ্জিনিয়ার মমিনুল হক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

শাহরাস্তি ব্যুরোঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শাহরাস্তি উপজেলা যুবদলের উদ্যোগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৮ অক্টোবর বিকেলে র‍্যালিটি শুরু হওয়ার পূর্বে বিভিন্ন ইউনিয়ন থেকে যুবদল ও সহযোগী সংগঠনের নেতাকর্মী আসতে শুরু করে, ওই সময় শাহরাস্তি (গেইট) দোয়াভাঙ্গা যুবদলের নেতা কর্মীদের উপরে অতর্কিত হামলা চালায়। এতে করে দুই দলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয় ও ইট পাটকেল নিক্ষেপ করেন। এতে ১৫ জন আহত হওয়ার অভিযোগ উঠেছে। প্রায় ১ঘন্টা সড়কে যান চলাচল বন্ধ ছিল।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং স্বাভাবিক যান চলাচল শুরু করে। ডিগ্রী কলেজ গেইট থেকে র‍্যালীটি শুরু হয়ে উপজেলা সদরে এসে সমাবেশে মিলিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সাবেক সভাপতি শাহরাস্তি-হাজীগঞ্জ বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে মেয়রের নেতৃত্বে ছাত্রলীগ শ্রমীকগীগ হামলা চালিয়ে বেশ কিছু নেতাকর্মীদের আহত করেছে। যারা শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা চালিয়েছে তাদেরকে আর ছাড় দেয়া হবে না। সরকার বিএনপির উপর নির্যাতন চালিয়ে ক্ষমতায় টিকে থাকতে পারবে না। আওয়ামী লীগকে আগামীতে আর ছয় নয় নির্বাচন করতে দেয়া হবে না। সরকার জনগনকে বিদ্যুৎ দিতে পারছে না, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ, রিজার্ভ নেই। দিশেহারা হয়ে এখন বিএনপির উপর হামলা চালায়। আগামীতে আমরাও প্রস্তুতি নিয়ে মাঠে নামবো আর ছাড় দেয়া হবে না।

উপজেলা যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজীর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. শাহেদুল হক মজুমদার সোহেলের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আয়েত আলী ভূঁইয়া, উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ আলী, সহকারী অধ্যাপক মোজাহের হোসেন, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী, পৌর বিএনপির সাবেক সভাপতি আবুল কালাম, উপজেলা যুবদলের সদস্য সচিব এহতেশামুল গনি, পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন নয়ন, সদস্য সচিব আঃ কাইয়ুম রিপন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার এবিএম পলাশ, সদস্য সচিব আজগর হোসেন মিয়াজী প্রমূখ। সমাবেশে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, পৌর যুবদলের নেতাকর্মীরা মিছিল সহকারে যোগদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১