• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

শাহরাস্তিতে যুবদলের দেড় শতাধিক নেতা কর্মীর বিরুদ্ধে মামলা, আটক ৮

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২ নভেম্বর, ২০২২

শাহরাস্তি প্রতিনিধিঃ
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা যুবদলের দেড় শতাধিক নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়ের পর শাহরাস্তি থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৮ নেতাকর্মীকে আটক করে কোর্টে প্রেরণ করে।

ঘটনার বিবরণে জানা যায় ২৮ অক্টোবর শুক্রবার বিকেলে শাহরাস্তি উপজেলা যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালি ও সমাবেশের আয়োজন করে উপজেলা ও পৌর যুবদল। এ সময় বিএনপি ও জামাত শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গায় অবস্থান করেন পৌর আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা। বাদী এজাহারে উল্লেখ করেন, এ সময় যুবদলের নেতাকর্মীরা হামলা চালিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৮ জন নেতা-কর্মীকে আহত করে এবং বেশ কয়েকটি প্রতিষ্ঠান ভাংচুর করে।

মামলায় উপজেলা যুবদলের আহবায়ক আলী আজগর মিয়াজী, সিনিয়র যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট শাহেদুল হক মজুমদার সোহেল, সদস্য সচিব এহতেশামুল হক, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সি এ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজীসহ ৭৯ জনের নামে উল্লেখ করে অজ্ঞাত দেশ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরের পর পুলিশ উপজেলার বিভিন্ন স্থান থেকে যুবদলের ৮ নেতাকর্মীকে আটক করে। আটককৃতরা হলেন পৌরসভার পূর্ব উপলতা গ্রামের মৃত বুজরত আলীর ছেলে আব্দুস সাত্তার (৪৭) একই গ্রামের মৃত ফজলুল হকের ছেলে আলী হোসেন (৫০) সুয়াপাড়া পাটোয়ারী বাড়ির মৃত আব্দুল হাইয়ের ছেলে মোঃ শাহ পরান (৩২) একই গ্রামের সেকান্দর আলী পাটোয়ারী ছেলে মোঃ তাজুল ইসলাম (৪৩), পৌর এলাকার নোয়াগাঁও পশ্চিমপাড়া মুন্সিবাড়ি মৃত আব্দুর রশিদের ছেলে শরিফ উদ্দিন প্রকাশ লিটন (৫০) সুয়াপাড়া বেলাজি বাড়ির মৃত আব্দুল বারেকের ছেলে মোঃ আমির হোসেন (৫০) মাইজের বাড়ির মৃত আবূল কাসেমের ছেলে তৈয়ব আলী (৪৬) ও পশ্চিম মাইজের বাড়ির ইসমাইল হোসেনের ছেলে মোঃ খোকন মিয়া (৩০)।

শাহরাস্তি পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল বাদী হয়ে ১ নভেম্বর শাহরাস্তি থানা মামলা দায়ের করেন। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান জানান মামলা দায়েরের পর ৮জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১