• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিকতায় অনেক সময় নিরপক্ষেতার কথা বলে দায়িত্ব এড়িয়ে যাওয়া হয়: দীপু মনি ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা চাঁদপুরে চেয়ারম্যানকে মারতে গিয়ে দেশীয় অস্ত্রসহ যুবক আটক হাজীগঞ্জ পৌরসভাসহ কয়েকটি সরকারি প্রতিষ্ঠানের কার্যক্রম পরিদর্শন করলেন জেলা প্রশাসক কামরুল হাসান ভোটারদের ভোট কেন্দ্রে আনার দায়িত্ব প্রার্থীর আর নির্বাচন সুষ্ঠ করার দায়িত্ব আমাদের-জেলা প্রশাসক কামরুল হাসান শিক্ষার্থীকের শাসন করায় শিক্ষককে মেরে হাসপাতালে পাঠালো অভিভাবক ব্রিজের রেলিং ভেঙ্গে বাস নদীতে, নিহত ৩১ হাজীগঞ্জ স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলের শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ প্রধানমন্ত্রীর ১৫টি নির্দেশনা বাস্তবায়নে দেশের সব পৌরসভার মেয়র ও প্রশাসককে চিঠি প্রতি ইউনিট বিদ্যুতের দাম বাড়ছে ৩৪ পয়সা, সমন্বয় হবে তেলের দামও

শাহরাস্তিতে যুবদলের দেড় শতাধিক নেতা কর্মীর বিরুদ্ধে মামলা, আটক ৮

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২ নভেম্বর, ২০২২

শাহরাস্তি প্রতিনিধিঃ
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা যুবদলের দেড় শতাধিক নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়ের পর শাহরাস্তি থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৮ নেতাকর্মীকে আটক করে কোর্টে প্রেরণ করে।

ঘটনার বিবরণে জানা যায় ২৮ অক্টোবর শুক্রবার বিকেলে শাহরাস্তি উপজেলা যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালি ও সমাবেশের আয়োজন করে উপজেলা ও পৌর যুবদল। এ সময় বিএনপি ও জামাত শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গায় অবস্থান করেন পৌর আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা। বাদী এজাহারে উল্লেখ করেন, এ সময় যুবদলের নেতাকর্মীরা হামলা চালিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৮ জন নেতা-কর্মীকে আহত করে এবং বেশ কয়েকটি প্রতিষ্ঠান ভাংচুর করে।

মামলায় উপজেলা যুবদলের আহবায়ক আলী আজগর মিয়াজী, সিনিয়র যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট শাহেদুল হক মজুমদার সোহেল, সদস্য সচিব এহতেশামুল হক, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সি এ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজীসহ ৭৯ জনের নামে উল্লেখ করে অজ্ঞাত দেশ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরের পর পুলিশ উপজেলার বিভিন্ন স্থান থেকে যুবদলের ৮ নেতাকর্মীকে আটক করে। আটককৃতরা হলেন পৌরসভার পূর্ব উপলতা গ্রামের মৃত বুজরত আলীর ছেলে আব্দুস সাত্তার (৪৭) একই গ্রামের মৃত ফজলুল হকের ছেলে আলী হোসেন (৫০) সুয়াপাড়া পাটোয়ারী বাড়ির মৃত আব্দুল হাইয়ের ছেলে মোঃ শাহ পরান (৩২) একই গ্রামের সেকান্দর আলী পাটোয়ারী ছেলে মোঃ তাজুল ইসলাম (৪৩), পৌর এলাকার নোয়াগাঁও পশ্চিমপাড়া মুন্সিবাড়ি মৃত আব্দুর রশিদের ছেলে শরিফ উদ্দিন প্রকাশ লিটন (৫০) সুয়াপাড়া বেলাজি বাড়ির মৃত আব্দুল বারেকের ছেলে মোঃ আমির হোসেন (৫০) মাইজের বাড়ির মৃত আবূল কাসেমের ছেলে তৈয়ব আলী (৪৬) ও পশ্চিম মাইজের বাড়ির ইসমাইল হোসেনের ছেলে মোঃ খোকন মিয়া (৩০)।

শাহরাস্তি পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল বাদী হয়ে ১ নভেম্বর শাহরাস্তি থানা মামলা দায়ের করেন। শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান জানান মামলা দায়েরের পর ৮জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১