• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু ও নবজাতক ওয়ার্ড উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু ও নবজাতক ওয়ার্ড উদ্বোধন করেছেন সিভিল সার্জন ডা.শাহাদাত হোসেন।

শনিবার দুপুরে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু ও নবজাতক ওয়ার্ড উদ্বোধন করেন চাঁদপুর জেলার সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নাসির উদ্দিন, হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মওলা নঈম, কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজন কুমার দাশ, শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনী জুনিয়র কনসালটেন্ট ডা. তানজিনা সুলতানা, মেডিসিন কনসালটেন্ট ডা. আহসানুল কবির, শিশু বিশেষজ্ঞ জুনিয়র কনসালটেন্ট ডা. খন্দকার আতিকুর রহমান সহ অন্যান্য মেডিকেল অফিসার, নার্সিং অফিসার ও স্টাফ বৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১