• রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

তারালিয়ায় প্রবাসির ঘর পুড়ে ছাই

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের কাকৈরতলা গ্রামে জ্বলছে প্রবাসির বসত ঘর।

চাঁদপুরের হাজীগঞ্জে বৈদ্যুতিক সর্ট-সার্কিটের আগুনে দুটি আধাপাকা বসতঘর ও একটি রান্নাঘর পুড়ে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বুধবার (৯ নভেম্বর) ভোর রাতে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের তারালীয়া গ্রামের ইদ্রিস বেপারি বাড়ির জাহাঙ্গীর হোসেনের বসতঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন ভোর রাতে হঠাৎ করে প্রবাসী জাহাঙ্গীর হোসেনের বসতঘরে আগুন জ্বলতে দেখে পরিবারের লোকজন ডাক-চিৎকার দেন। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ফায়ার সার্ভিসে খবর দেন এবং তারা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করেন।

কিন্তু আগুন লেলিহান শিখার কাছে স্থানীয়রা অসহায় হয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে। কিন্তু রাস্তার অপ্রস্ততার কারণে তারা বাড়িতে ডুকতে পারেনি। পরে ভিন্ন উপায়ে আগুন নিবানো চেস্টা করে। ততক্ষনে ৩ টি ঘর ও ঘরে থাকা মালামাল পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত জাহাঙ্গীর হোসেনের ছেলে রিপন হোসেন জানান, পুড়ে যাওয়া তিনটি ঘরের মধ্যে ৬ মাস আগে আধাপাকা বসতঘরটি নির্মান করা হয়েছিল। তিনি বলেন, ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র, তৈজসপত্র ও জরুরি কাগজপত্রসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে ২০/২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করে।

এ বিষয়ে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল বলেন, ঘটনাটি ভোর রাতেই শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের জন্য সহায়তার ব্যবস্থা নিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০