• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা, কমিটি ঘোষণা স্থগিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্য রাখছেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ. স. ম. মাহাবুব-উল আলম লিপন।

মোহাম্মদ উল্যাহ বুলবুল:
হাজীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে আলীগঞ্জ মডেল একাডেমীতে আয়োজিত সম্মেলনের প্রথম অধিবেশন সম্পন্ন হয়।

প্রথম অধিবেশনে অনুষ্ঠানের প্রধান অতিথি হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ. স. ম. মাহাবুব-উল আলম লিপন পুরনো কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

দ্বিতীয় অধিবেশনের শুরুতেই প্রস্তাব সমর্থনের মাধ্যমে সভাপতি পদে ৩জন আজাদ হোসেন মজুমদার, মোস্তফা কামাল, কাজী আনিস ও সাধারণ সম্পাদক পদে ৫জন ইসমাইল হোসেন রুবেল, ইসমাইল হোসেন, কবির হোসেন মজুমদার, মো. খোরশেদ আলম, আরিফ হোসেন মোল্লা’র নাম প্রস্তাব সমর্থন করা হয়।

দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা নেতা নির্বাচিত করা জন্য পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সিদ্ধান্ত মেনে নিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

সেক্ষেত্রে গণতান্ত্রিক প্রক্রিয়া ব্যালেট পেপারে মাধ্যমে ভোট গ্রহণের সিদ্ধান্ত চূড়ান্ত করেন পৌর আওয়ামীলীগ।

ভোটগ্রহণের পূর্বেই ভোট গ্রহণের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে সভাস্থলে ইটপাটকেল নিক্ষেপ করে একটি পক্ষ। এ ঘটনা হাজীগঞ্জ পৌরসভার অফিস সহায়ক সোহেল আলম আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়।

ইটপাটকেল ছোঁড়া-ছোঁড়ির এক পর্যায়ে সভাস্থল থেকে নেতাকর্মীরা দ্রুত বেরিয়ে পড়ে। ওই সময় হাজীগঞ্জ থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

প্রথম অধিবেশনের সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল ও সম্মেলন পরিচালান করেন সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র ৯নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য খালেদুর রহমান মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মজুমদার, আওয়ামী লীগ নেতা অধ্যাপক মো. সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ আহমেদ খসরু, সাবেক ছাত্র নেতা জহিরুল ইসলাম মামুন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মনির হোসেন মিঠু, যুগ্মসম্পাদক মুন্সি মোহাম্মদ মনির, মাহবুবুর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান মুন্সি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম মামুন, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলিসহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১