• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে শিশু শাহরিন হত্যায় জড়িত ‘মা’ গ্রেফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
Exif_JPEG_420

ত্রিনদী অনলাইন ডেস্ক :

হাজীগঞ্জে শাহরিন নামের ৪ মাস বয়সি এক শিশুকে নিমর্ম নির্যাতন করে হত্যার দায়ে শিশুর মা মানসুরাকে (৩০) আটক করেছে পুলিশ। সোমবার (২১ নভেম্বর) সকালে হাজীগঞ্জ থানার এসআই নাজিমউদ্দিন তাকে আটক করে। আটক মানসুরা পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের ৫নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলমের মেয়ে।

গত ৬ আগস্ট (শনিবার) ভোররাতে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের বাড্ডা মিজি বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সকালে নিহত শিশু শাহরিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। শিশুটি ওই বাড়ির প্রবাসি ফারুক হোসেন মিয়াজির একমাত্র মেয়ে।

জানা গেছে, শনিবার সকালে মায়ের হাতে শিশু খুন এমন খবর এলাকায় ছড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স ওই বাড়িতে যান।

এসময় তিনি নিহত শিশুর মা ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলেন এবং শিশুর মরদেহ উদ্ধারপূর্বক সুরতহাল প্রতিবেদন শেষে থানা হেফাজতে নিয়ে আসেন।

শিশুটির মামার বাড়ির লোকজন জানান, অন্যদিনের মতো শিশুটিকে নিয়ে ঘুমিয়ে ছিল তার মা মানসুরা বেগমের সাথে। রাতে কয়েকবার দুধও খায়। কিন্তু রাত তিনটার পর শিশুটির কোন সাড়া-শব্দ না পেয়ে, তার মা কান্নাকাটি শুরু করেন।

এসময় কান্নাকাটি শুনে পরিবারের অন্য সদস্যরা তার (শিশুটির মা) ঘরে আসেন। এরপর শিশুটি মারা গেছে বলে সবাই বুঝতে পারেন।

এদিকে শিশু শাহরিনের মৃত্যুর বিষয়টি নিয়ে তার প্রবাসী বাবা ও দাদার পরিবারের সদস্যরা রহস্যজনক বলে মনে করেন।

হাজীগঞ্জ থেকে শিশুটির মরদেহ চাঁদপুর মর্গে প্রেরণ করা হলে দীর্ঘ প্রায় ৪ মাস পর ময়নাতদন্তের রিপোর্ট আসে শিশুটিকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। তারই প্রেক্ষিতে পূর্বে শিশু শাহরিনের ফুফুর হালিমা আক্তারের জিডি মূলে মামলাটি এজাহারভূক্ত করা হয়। সোমবার সকালে নিহত শিশু শাহরিনের মা মানসুরাকে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশ।

এ দিকে অভিযুক্ত মানসুরা এটি তার দ্বিতীয় বিবাহ। আগের ঘরে আমার একটি সন্তান রয়েছে। আমার সন্তানকে আমি কেনো হত্যা করবো। রাতে আমি প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গেলে বাথরুমে বসেই শিশুটির প্রচণ্ড কান্নার আওয়াজ শুনতে পাই। পরে দ্রুত প্রাকৃতিক ডাক সেরে এসি দেখি শাহরিন নড়াছড়া করছেনা। তিনি বলেন, আমার ননদরাই কেউ তাকে হত্যা করে আমাকে ফাঁসাতে চাইছে। বিয়ের প্রথম থেকেই তারা আমাকে মেনে নিতে পারেনি।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে হত্যার আলামত পাওয়া যাওয়ায় হত্যার শিকার শিশুটির মা মানসুরাকে আটক করা হয়েছে। সোমবারর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১