• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের বর্ণাঢ্য র‌্যালি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের বর্ণাঢ্য র‌্যালি
ছবি-ত্রিনদী।

ওয়ালটনের ‘কিস্তি ক্রেতা সুরা’ ও ‘ওয়ানস্টপ সলিউশন’ এর উদ্বোধন উপলক্ষে হাজীগঞ্জে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়েছে। সোমবার (৫ নভেম্বর) দুপুর ২টায় ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জের ম্যানেজার মো. খোরশেদ আলমের নেতৃত্বে র‌্যালিটি হাজীগঞ্জ পূর্ব বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক করে পূণরায় ওয়ালটন প্লাজায় এসে শেষ হয়।

এরপর দুপুর ২টা ৩০ মিনিটে ওয়ালটন প্লাজা, মডেল টাউনের ম্যানেজার মো. ইয়াছিন সাইমনের নেতৃত্বে হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে র‌্যালিটি বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক করে পূণরায় মডেল টাউন প্লাজায় এসে শেষ হয়। এ সময় ওয়ালটন প্লাজা, হাজীগঞ্জ ও ওয়ালটন প্লাজা, মডেল টাউনের অন্যান্য কর্মকর্তা, সুধী এবং স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, কিস্তি ক্রেতা সুরার আওতায় কোন ক্রেতা ওয়ালটনের পন্য (টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ল্যাপটপ ইত্যাদি) কিস্তিতে ক্রয় করলে কিস্তি চলমান অবস্থায় ক্রেতা বা তার পরিবারের সদস্যদের মৃত্যুতে ৩ লাখ টাকা পর্যন্ত আর্থিক সুবিধা প্রদান করবে ওয়াল্টন।

এই সুবিধার প্রত্যেক নতুন কিস্তি ক্রেতাকে বিশেষ ‘কিস্তি ক্রেতা সুরা’ কার্ড প্রদান করা হবে। শুধুমাত্র নিয়মিত ও অনধিক এক কিস্তি অপরিশোধিত ক্রেতার ক্ষেত্রে এই সুবিধা প্রযোজ্য হবে। কিস্তিতে পন্য ক্রয়কারী ক্রেতার মৃত্যুতে নমিনি বা আইনগত উত্তরাধিকারী এবং পরিবারের সদস্যদের মৃত্যুতে ক্রেতা আর্থিক সুবিধাপ্রাপ্ত হবেন।

এ জন্য ক্রেতাদের কিছু শর্তাবলী মানতে হবে। যার মধ্যে অবিবাহিত গ্রাহকের ক্ষেত্রে বাবা, মা, ভাই, বোন এবং বিবাহিত গ্রাহকের স্বামী/স্ত্রী ও সন্তানেরা পরিবারের সদস্য হিসাবে বিবেচিত হবেন। পন্য ক্রয়কালিন সময়ে ক্রেতার বয়স সীমা ১৮ থেকে ৬৫ বছরের মধ্য হতে হবে। সকল সুবিধা শুধুমাত্র যে প্লাজা থেকে কার্ডপ্রাপ্ত হবেন, সে প্লাজায় প্রযোজ্য হবে।

অপর দিকে সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করার লক্ষে ওয়ালটনের ‘ওয়ানস্টপ’ চালু করা হয়েছে। এ সার্ভিসের মাধ্যমে ওয়ালটন পন্য ও পন্যের বিক্রয়োত্তর সেবা সম্পর্কিত যে কোন তথ্য, ঘরে বসে নগদে বা কিস্তিতে এবং অনলাইনে পন্য ক্রয়, অনলাইন/অপলাইনে পন্য সম্পর্কিত যে কোন ধরনের সার্ভিস, যে কোন কর্পোরেট হাউসের পন্য ক্রয়ের ক্ষেত্রে এবং ওয়ালটনের পন্যের ডিলার শিপসহ ওয়াল্টনের সকল সেবা পাওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১