• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ নির্যাতিত দুঃস্থ মহিলা ও শিশু কল্যাণের চেক বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

সুজন দাস॥
চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়াধীন নির্যাতিত, দুঃস্থ মহিলা ও শিশু কল্যাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকতা রাশেদুল ইসলাম উপজেলায় ৫ জন দুঃস্থ অসহায় ও প্রতিবন্ধি মহিলাদের, মোট পয়ত্রিশ হাজার টাকার চেক বিতরণ করেন।

স্বেচ্ছাসেবী সমাজ মূলক সংগঠন আদর্শ পাঠাগার ও সমাজ কল্যাণ সংসদের সহযোগিতায় যথাক্রমে হাসিনা বেগম, মমতাজ বেগম, রাধা রানী সরকার, নাজমা বেগম ও আমেনা বেগমগণ আর্থিক সাহায্যের জন্য মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের নির্ধারিত আবেদন ফরমের মাধ্যমে আবেদন করিলে মন্ত্রণালয় আবেদন গুলো মঞ্জুরী প্রদান করে তা হাজীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকতার মাধ্যমে বিতরণের ব্যবস্থা করেন। আবেদনকারীগণ চেক পেয়ে দীর্ঘ শ্বাস ফেলে সরকার এবং আদর্শ পাঠাগারের প্রতি কৃতজ্ঞতা পোষন করেন। এই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার পাশে ছিলেন আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলামসহ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১