• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী বিধিমালা লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ মিয়ানমারে স্বর্ণ ও দামি পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকা দখল করেছে বিদ্রোহীরা সরকারের সক্ষমতা বাড়ার সাপেক্ষে ভবিষ্যতে ভাতার পরিমাণ বাড়ানো হবে : সমাজকল্যাণমন্ত্রী চাঁদপুরে বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার হাজীগঞ্জে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে কার্যক্রম শুরু করলো ট্রাফিক পুলিশ মতলব উত্তর উপজেলা যুবদলের আলোচনা সভা দখল তো দূরের কথা, একটা ভোট জাল পড়লেই কেন্দ্র বন্ধ : নির্বাচন কমিশনার শিক্ষার্থীরা আহত হলে ৫০ হাজার টাকা পর্যন্ত অনুদান দিবে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট ফরিদগঞ্জে আইফার ইসলামী সাহিত্য- সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার প্রদান হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় এক হাজার গৃহহীণ পরিবারকে ঘর দিয়েছি: রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির পক্ষে হাজীগঞ্জের গন্ধর্ব্যপুরে গৃহহীণ পরিবারের হাতের সেমি পাকা ঘরের তালা তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাসান মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. জাকির হোসাইন, ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু উপস্থিত ছিলেন।

মো. জহির হোসেন:
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের পক্ষে মঙ্গলবার (৬ নভেম্বর) হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ভাউরপাড় গ্রামে সরকারের ক্রয়কৃত ৬০ শতাংশ ভূমির উপর নির্মিত ১৫টি সেমিপাকা বসতঘর ১৫জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। এসময় শিশু-কিশোরদের হাতে শিশু খাদ্য তুলে দেন তিনি।

এর আগে উপকারভোগীদের উদ্দেশ্যে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষকে জমিসহ বসতঘর দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আপনারা যারা উপকারভোগী, তারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। যেন, তিনি এভাবেই মানুষের সেবা করে যেতে পারেন।

তিনি উপকারভোগীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নতুন ঘর পেয়ে নিঃসন্দেহে খুশি হয়েছেন। আজ আমি থাকলে ও আপনাদের আনন্দের ভাগ নিতে পারতাম। আমি দোয়া করি, আপনারা আপনাদের ছেলে সন্তান ও পরিবার-পরিজন নিয়ে সুখে থাকবেন। আপনারা নতুন ঘরে বসবাস শুরু করেছেন। যদি ছোটখাট কোন সমস্যা থাকে, তাহলে আমাদের জানাবেন। আমরা সেসব সমস্যা সমাধান করার চেষ্টা করবো।

এ সময় তিনি আরো বলেন, আমরা এ পর্যন্ত হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় সরকারি ও বেসরকারি উদ্যোগে প্রায় ১ হাজার গৃহহীন পরিবারকে বসতঘর নির্মাণ করে দিয়েছি। এর মধ্যে সরকারিভাবে প্রায় শতাধিক পরিবারকে ভূমিসহ সেমিপাকা বসতঘর এবং অনেক গৃহহীন পরিবারকে বসতঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

ভূমিসহ সেমিপাকা বসতঘর প্রদানকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী মো. জাকির হোসাইন, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চুসহ উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সংবাদকর্মী, স্থানীয় ইউপি সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপকারভোগী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১