• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় এক হাজার গৃহহীণ পরিবারকে ঘর দিয়েছি: রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির পক্ষে হাজীগঞ্জের গন্ধর্ব্যপুরে গৃহহীণ পরিবারের হাতের সেমি পাকা ঘরের তালা তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাসান মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. জাকির হোসাইন, ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু উপস্থিত ছিলেন।

মো. জহির হোসেন:
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের পক্ষে মঙ্গলবার (৬ নভেম্বর) হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ভাউরপাড় গ্রামে সরকারের ক্রয়কৃত ৬০ শতাংশ ভূমির উপর নির্মিত ১৫টি সেমিপাকা বসতঘর ১৫জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। এসময় শিশু-কিশোরদের হাতে শিশু খাদ্য তুলে দেন তিনি।

এর আগে উপকারভোগীদের উদ্দেশ্যে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষকে জমিসহ বসতঘর দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আপনারা যারা উপকারভোগী, তারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। যেন, তিনি এভাবেই মানুষের সেবা করে যেতে পারেন।

তিনি উপকারভোগীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নতুন ঘর পেয়ে নিঃসন্দেহে খুশি হয়েছেন। আজ আমি থাকলে ও আপনাদের আনন্দের ভাগ নিতে পারতাম। আমি দোয়া করি, আপনারা আপনাদের ছেলে সন্তান ও পরিবার-পরিজন নিয়ে সুখে থাকবেন। আপনারা নতুন ঘরে বসবাস শুরু করেছেন। যদি ছোটখাট কোন সমস্যা থাকে, তাহলে আমাদের জানাবেন। আমরা সেসব সমস্যা সমাধান করার চেষ্টা করবো।

এ সময় তিনি আরো বলেন, আমরা এ পর্যন্ত হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় সরকারি ও বেসরকারি উদ্যোগে প্রায় ১ হাজার গৃহহীন পরিবারকে বসতঘর নির্মাণ করে দিয়েছি। এর মধ্যে সরকারিভাবে প্রায় শতাধিক পরিবারকে ভূমিসহ সেমিপাকা বসতঘর এবং অনেক গৃহহীন পরিবারকে বসতঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

ভূমিসহ সেমিপাকা বসতঘর প্রদানকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী মো. জাকির হোসাইন, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চুসহ উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সংবাদকর্মী, স্থানীয় ইউপি সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপকারভোগী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১