• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হোসেন ইমাম হায়দারের মৃত্যুবার্ষিকী পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হোসেন ইমাম হায়দার মুন্সীর কবরে শ্রদ্ধাঞ্জলি প্রদান করছেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপনসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নিজস্ব প্রতিনিধি॥
হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হোসেন ইমাম হায়দার মুন্সীর ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বুধবার (৭ নভেম্বর) বাদ আছর পৌরসভাধীন রান্ধুনীমূড়া মুন্সী বাড়ি জামে মসজিদে দোয়া ও মোনাজাত এবং কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, রান্ধুনীমূড়া মুন্সী বাড়ি জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মো. মাহাদী হোসেন। একই সময়ে দলীয় অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা ও আরোগ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এরপর দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মরহুম হোসেন ইমাম হায়দার মুন্সীর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন প্রতি শ্রদ্ধা নিবেদন করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

এ সময় মরহুম হোসেন ইমাম হায়দার মুন্সীর কবরে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের পক্ষে অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদসহ অন্যান শিক্ষক, হোসেন ইমাম হায়দার স্মৃতি সংসদের পক্ষে সাবেক ছাত্রনেতা সত্যব্রত ভদ্র মিঠুন, অধ্যাপক স্বপন কুমার পাল দলীয় নেতৃবৃন্দ, রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের পক্ষে সহকারী প্রধান শিক মো. শাহজামালসহ অন্যান্য শিক্ষক।

এছাড়াও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সুমন তপাদার ও পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন চন্দ্র সাহাসহহ দলীয় নেতৃবৃন্দ, ১০ ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক মো. শাহআলমসহ দলীয় নেতৃবৃন্দ, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সাদেকুজ্জামান মুন্সীসহ দলীয় নেতৃবৃন্দ এবং অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১