• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

জোর করে মানুষের ভোটাধীকার হরণ করে ক্ষমতায় রয়েছে আ’লীগ:লায়ন ইঞ্জি. মমিনুল হক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
জোর করে মানুষের ভোটাধীকার হরণ করে ক্ষমতায় রয়েছে আওয়ামী লীগ
হাজীগঞ্জে ছাত্রদলের আলোচনাসভায় বক্তব্য রাখছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জি. মমিনুল হক।

জহির হোসেন/মোহাম্মদউল্যাহ বুলবুল:
হাজীগঞ্জে ছাত্রদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রোববার (১ জানুয়ারী) পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ এলাকার হাজীগঞ্জ-কচুয়া সড়ক পাশে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক লায়ন ইঞ্জি. মমিনুল হক।

তিনি তাঁর বক্তব্যে পুলিশের উদ্দেশ্যে বলেন, ছাত্রলীগ সমাবেশ করে, আপনারা মিষ্টি খান। আর ছাত্রদল প্রোগ্রাম করলে আপনার বাজারে ব্যারিকেড দেন। অথচ হাজীগঞ্জে বিএনপি-আওয়ামী লীগের মধ্যে সহ-অবস্থানের ঐতিহ্য রয়েছে। গত ১৫ বছরের মধ্যে উল্লেখযোগ্য কোন ঘটনা ঘটেনি। তারপরও আপনারা (পুলিশ) আমাদেরকে র‌্যালি করতে দেন না। আপনাদের অসহোগিতার কারণে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীও পালন করতে পারিনি।

সরকারের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আপনারা উন্নয়ন করেছেন, তবে জনগণের কাঙ্খিত উন্নয়ন করতে পারেন নি। জোর করে এবং মানুষের ভোটাধীকার হরণ করে ক্ষমতায় রয়েছেন। আপনাদের বক্তব্যে শুধুই উন্নয়নের কথা। যদি এতোই উন্নয়ন করে থাকেন, তাহলে মানুষের ভোটাধিকার করার সুযোগ দেন। তারপর দেখেন, জনগণ কাকে ভোট দেয় ? যদি তা না করেন, তাহলে জনগণই আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটওয়ারী, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্ট, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, পৌর যুবদলের আহবায়ক মো. মিজানুর রহমান সেলিমসহ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. ফয়সাল হোসাইনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. জুয়েল রানা তালুকদার ও পৌর ছাত্রদলের সদস্য সচিব মো. দ্বীন ইসলাম টগরের যৌথ উপস্থাপনায় বক্তব্য রাখেন, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউছুফসহ অন্যান্য অতিথি, উপজেলা, পৌর ও ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল, সদস্য সচিব মো. সাইফুল ইসলাম চৌধুরী মিঠু, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মজিবুর রহমান, সদস্য সচিব ইকবাল সর্দার, উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি মো. ইমান হোসেন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হান্নান তালুকদারসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং ছাত্রদলের কয়েক শতাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১