• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

মতলব উত্তরে মুহাম্মাদীয়া (স.) জেনারেল শাখার উদ্ভোধন ও দোয়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩

মতলব উত্তর ব্যুরো:
মতলব উত্তরের লুধুয়া রাঢ়ীকান্দি রাস্তার পাশে খাজা পাগলা ফকির এর আস্তানা নামে পরিচিত জায়গায় প্লে-পঞ্চম শ্রেণি পর্যন্ত মুহাম্মাদীয়া (স.) জেনারেল শাখার উদ্ভোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাওলানা ইসমাইল হোসেন সিরাজী।

প্রধান বক্তা তাঁর বক্তব্যে বলেন, জ্ঞান অর্জন করা ফরজ আপনার আমার সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করতে খাজা পাগলা ফকিরের জায়গায় এই মনোরম পরিবেশে যে প্রতিষ্ঠানটি আয উদ্ভোধন হলো এখানে এলাকার কোমলমতি শিশুরা সঠিক পাঠদানের মাধ্যমে মানুষের মতো মানুষ হবে।

তিনি আরো বলেন, রাঢ়ীকান্দি-লুধুয়া আমতলা এলাকার মানুষের জন্য এই প্রতিষ্ঠানটি একটি সু-সংবাদ আপনাদের আর সন্তানদের ভালো লেখা পড়ার জন্য দূরে যাওয়ার দুশ্চিন্তা করতে হবেনা। এখানেই ভালো মানের শিক্ষক ম-লিদ্বারা পাঠদান হবে।

তিনি এই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আল আমিন মাস্টারের প্রশংসা করে বলেন, আমি জেনেছি আল আমিন মাস্টার ছাত্র জীবন থেকেই এলাকায় শিক্ষাগতা করেন, তিনি অত্যন্ত মেধাবী সৎ একজন ভালে মানুষ। উদ্ভোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন।

সার্জেন্ট (অব.) মো. লিটন, মতলব উত্তর প্রেসক্লাব এর যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত হোসাইন, রাঢ়ীকান্দি দাখিল মাদ্রাসা ধর্মীয় শিক্ষক মাওলানা আমিনুল হক, সমাজ সেবক মো. মুক্তার হোসেন। আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

সভাপতিত্ব করেন খাজা পাগলা ফকির প্রতিষ্ঠাতা ও পরিচালক খাজা খায়রুদ্দিন ফিরোজ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রধান শিক্ষক মো. আল-আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১