• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আগামি জাতীয় সংসদ নির্বাচন যেন রাতের আঁধারে না হয় : বাহাদুর শাহ্ মোজাদ্দেদী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

হাজীগঞ্জে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনার আয়োজনে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) পৌরসভাধীন ধেররা দরবার শরীফে অনুষ্ঠিত ঈদ পূর্ণমিলনীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র চেয়ারম্যন ও বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী।

দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছা বিনিময় ও ঈদ মোবারক জানিয়ে তিনি তাঁর বক্তব্যে বলেন, অতিতে কি হয়েছে, তা আর বলতে চাইনা। আগামি জাতীয় সংসদ নির্বাচন যেন রাতের আঁধারে না হয়। এ নির্বাচন যেন স্বচ্ছ হয়। আমরা (ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ) নির্বাচনে অংশ গ্রহণ করবো এবং তিনশ আসনেই প্রার্থী দিবো। তাই, আমরা চাই জনগণ যেন তাদের ভোটাধীকার সঠিকভাবে প্রয়োগ করতে পারে।

এ সময় দলীয় নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি গ্রহণের লক্ষ্যে সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করার নির্দেশনা প্রদান করেন। বক্তব্য শেষে দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন, আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র উপজেলা সভাপতি মো. জাকির হোসেন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার মো. দেলোয়ার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, সহ-সভাপতি হাফেজ মো. নজরুল ইসলাম আনসারি। নাতে রাসূল (সা:) পরিবেশন করেন, ইসলামী ছাত্রসেনার পৌর সাধারণ সম্পাদক হাফেজ মো. মোবারক বীন তৈয়ব।

বক্তব্য রাখেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় সহ-সভাপতি মোহাম্মদ আলী নকশেবন্দী ও আল্লামা মাহমুদ শাহ্ মোজাদ্দেদী, শাহরাস্তি উপজেলা সভাপতি মাস্টার হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক মাও. ইউসুফ হাসান মাহমুদী, হাজীগঞ্জ উপজেলা সহ-সভাপতি মঞ্জুর আলম পাটওয়ারী, পৌর শাখার সভাপতি মহিউদ্দিন আল আজাদ, ইসলামী ছাত্রসেনার উপজেলা সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম রুবেল প্রমুখ।

এসময় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র হাজীগঞ্জ উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাও শাহদাত হোসেন জাহেরী, সাংগঠনিক সম্পাদক মুফতি মো. বদিউজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা কামাল মিয়াজী, সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আহমদ উল্যাহসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০