• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে মেসার্স মাহী স্টিলের উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

হাজীগঞ্জে মিলাদ, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে মেসার্স মাহী স্টিলের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১ মে) সন্ধ্যায় পৌরসভাধীন টোরাগড় পূর্ব পাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদ সংলগ্ন মের্সাস মাহী স্টিলের কারখানা ও শো-রুমে অনুষ্ঠিত দোয়া ও মোনাজত করেন, মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা. বিএম মাহদী হাসান। এর আগে পবিত্র কোরআন মাজিদ থেকে পাঠ ও মিলাদ পরিচালনা করেন হাফেজ মো. জুবায়ের আহমেদ।

এ সময় অতিথি হিসেবে মসজিদের মোতওয়াল্লী ও পৌরসভার সাকেব কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম খাঁন, অর্থ সম্পাদক ও স্বর্ণকলি হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. আলী আশ্রাফ, স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামাল, মসজিদের যুগ্ম সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. শহীদুল ইসলাম, মোহাম্মদ হাবীব উল্যাহ্, সদস্য আব্দুল মান্নান, আব্দুল হান্নান, মো. লিটন, মো. কালু বেপারী উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেসার্স মাহী স্টীলের সত্ত্বাধীকারী মোহাম্মদ ইয়াছিন বেপারী বলেন, এখানে সুলভ মূল্যে মানসম্মত স্টীলের আলমিরা, সুকেইচ, ফাইল কেবিনেট, ওয়াড্রপ, গ্রীল, সাটার, কলাপসিবল গেইট, ধান মাড়াই মেশিন, উইথার এবং এসএস মালামাল প্রস্তুত ও বিক্রয় করা হয়। এছাড়াও যাবতীয় থাই এর সকল কাজ করা হয়।

তিনি আরও বলেন, স্টীলের কাজে আমার দীর্ঘ দুই যুগের অভিজ্ঞতা ও সুনাম রয়েছে। তাই, সম্মানিত ক্রেতাদের সুলভ মূল্যে ও মানসম্মত স্টীলের মালামাল প্রস্তুত এবং ক্রয় করার জন্য তার কারখানা ও দোকানে আসার আহবান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০