• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত, অনুপস্থিত ১৯ শিক্ষার্থী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত অনুপস্থিত ১৯ শিক্ষার্থী
ছবি-ত্রিনদী

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরের হাজীগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত পরীক্ষায় ১১৮৭ জনের মধ্যে অংশগ্রহণ করে ১১৬৮ জন। এর মধ্যে ছাত্র ৩৮৪ ও ছাত্রী ৭৮৪ জন। অনুপস্থিত ছিল ১৯ জন শিক্ষার্থী।

জানা গেছে, উপজেলার ২টি কেন্দ্র থেকে ছাত্র ৩৯২ ও ছাত্রী ৭৮৫ জনসহ মোট ১১৮৭ জন শিক্ষার্থীর মধ্যে পরীক্ষায় অংশ গ্রহণ করে ১১৬৮ জন। অনুপস্থিত ছিল ১৯ জন। অনুপস্থিত শিক্ষার্থীদের মধ্যে ছাত্র ৮ ও ছাত্রী ১১ জন।

হাজীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৬৯৪ জন শিক্ষার্থীর মধ্যে পরীক্ষায় অংশ গ্রহণ করে ৬৮৩ জন। এর মধ্যে ছাত্র ২৩৪ ও ছাত্রী ৪৬০ জন। অনুপস্থিত শিক্ষার্থীদের মধ্যে ৪ জন ছাত্র ও ৭ জন ছাত্রী ছিল।

অপর কেন্দ্র বাকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৪৯৩ জন শিক্ষার্থীর মধ্যে পরীক্ষায় অংশ গ্রহণ করে ৪৮৫ জন। এর মধ্যে ছাত্র ১৫৪ ও ছাত্রী ৩৩১ জন। অনুপস্থিত শিক্ষার্থীদের মধ্যে ৪ জন ছাত্র ও ৪ জন ছাত্রী।

কেন্দ্র পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। দুইটি কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবু সাঈদ চৌধুরী ও সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম দায়িত্ব পালন করেন।

এছাড়াও ২ জন কেন্দ্র সচিব, ২ জন হল সুপার, ২ জন সহকারী হল সুপার ও ৪৮ জন পরিদর্শক এবং হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক দিলীপ কুমার দাশসহ সঙ্গীয় ফোর্স আইন-শৃঙ্খলার দায়িত্ব পালন করেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০