• রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

হাজীগঞ্জে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত, অনুপস্থিত ১৯ শিক্ষার্থী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত অনুপস্থিত ১৯ শিক্ষার্থী
ছবি-ত্রিনদী

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরের হাজীগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত পরীক্ষায় ১১৮৭ জনের মধ্যে অংশগ্রহণ করে ১১৬৮ জন। এর মধ্যে ছাত্র ৩৮৪ ও ছাত্রী ৭৮৪ জন। অনুপস্থিত ছিল ১৯ জন শিক্ষার্থী।

জানা গেছে, উপজেলার ২টি কেন্দ্র থেকে ছাত্র ৩৯২ ও ছাত্রী ৭৮৫ জনসহ মোট ১১৮৭ জন শিক্ষার্থীর মধ্যে পরীক্ষায় অংশ গ্রহণ করে ১১৬৮ জন। অনুপস্থিত ছিল ১৯ জন। অনুপস্থিত শিক্ষার্থীদের মধ্যে ছাত্র ৮ ও ছাত্রী ১১ জন।

হাজীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৬৯৪ জন শিক্ষার্থীর মধ্যে পরীক্ষায় অংশ গ্রহণ করে ৬৮৩ জন। এর মধ্যে ছাত্র ২৩৪ ও ছাত্রী ৪৬০ জন। অনুপস্থিত শিক্ষার্থীদের মধ্যে ৪ জন ছাত্র ও ৭ জন ছাত্রী ছিল।

অপর কেন্দ্র বাকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৪৯৩ জন শিক্ষার্থীর মধ্যে পরীক্ষায় অংশ গ্রহণ করে ৪৮৫ জন। এর মধ্যে ছাত্র ১৫৪ ও ছাত্রী ৩৩১ জন। অনুপস্থিত শিক্ষার্থীদের মধ্যে ৪ জন ছাত্র ও ৪ জন ছাত্রী।

কেন্দ্র পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। দুইটি কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবু সাঈদ চৌধুরী ও সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম দায়িত্ব পালন করেন।

এছাড়াও ২ জন কেন্দ্র সচিব, ২ জন হল সুপার, ২ জন সহকারী হল সুপার ও ৪৮ জন পরিদর্শক এবং হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক দিলীপ কুমার দাশসহ সঙ্গীয় ফোর্স আইন-শৃঙ্খলার দায়িত্ব পালন করেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০