• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বলাখাল চন্দ্রবাণ বালিকা উ’বির সুবর্ণজয়ন্তীর সম্মাননা প্রদান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৯ মার্চ, ২০২৩

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলামকে বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়ের গৌরব ও ঐতিহ্যের ৫০বছর পূর্তি উদযাপনের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।
বুধবার (২৮ মার্চ) দুপুরবেলায় আলীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিদ‌্যালয়ের পক্ষ হতে এ সম্মাননা স্মারকটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলামের হাতের তুলে দেন বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।
এসময় উপস্থিত ছিলেন-বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন,বিদ্যুৎসাহী সদস্য বাবু সমির লাল দত্ত, অভিভাবক সদস্য কামরুল ইসলাম খান, সিনিয়র শিক্ষক মাওলানা জাকির হোসেন ও বেগম নুরে হাছনা প্রমুখ।
উল্লেখ্য, গৌরব ও ঐতিহ্যের ৫০বছর পূর্তি উদযাপন করছে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবাণ বালিকা উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৪ মার্চ শনিবার দিনব্যাপী বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এ সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০