• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কালচোঁ উত্তর ইউনিয়ন মৎস্যজীবী দলের কমিটি অনুমোদন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
কালচোঁ উত্তর ইউনিয়ন মৎস্যজীবী দলের কমিটি অনুমোদন
ছবি-ত্রিনদী

বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়ন মৎস্যজীবী দলের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সোমবার (২৮ আগস্ট) বিকালে কালচোঁ উত্তর ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত এক সভায় অনুমোদিত কমিটির নেতৃবৃন্দের হাতে কমিটির অনুমোদনপত্র তুলে দেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম পাটওয়ারী।

এসময় তিনি নবগঠিত নেতৃবৃন্দের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন। এর আগে এদিন সকালে উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি মো. ইমাম হোসেন ও সাধারণ সম্পাদক সেলিম খান ৭ সদস্যের এ কমিটির অনুমোদন এবং ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেন।

নবগঠিত কমিটির সভাপতি হলেন, মো. আকতার হোসেন, সিনিয়র সহ-সভাপতি সেলিম বেপারি, সাধারণ সম্পাদক মো. মামুন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী আ. বারেক, সাংগঠনিক সম্পাদক মো. আক্কাছ খাঁন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইমান হোসেন ও দপ্তর সম্পাদক মো. মনির হোসেন বেপারী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০