• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলব উত্তরে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

মতলব উত্তরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসেনর সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. নুরুল আমিন রুহুল।
তিনি বলেন, এশিয়ার সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। শেখ ফজলুল হক মনি’র হাতে গড়া যুবলীগের আজ ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী। বাংলাদেশ যুবলীগ আওয়ামী লীগের সাথে থেকে প্রতিটি আন্দোলন সংগ্রহ সফল করে আসছে। আওয়ামী লীগের সকল উন্নয়নে পাশে থেকে সহযোগীতা করে আসছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ যুবলীগ দেশের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে যাচ্ছে। মতলব উত্তর উপজেলা, ছেংগারচর পৌরসভা ও প্রতিটি ইউনিয়নের যুবলীগের নেতাকর্মীরা স্বোচ্ছার আছে। আন্দোলন, সংগ্রাম, উন্নয়ন, বিএনপি-জামাতের হরতাল, নৈরাজ্য, অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছে।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মো. আলাউদ্দিন, ফরাজিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রব প্রধান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি নূরে আলম স্বপন, সাধারন সম্পাদক আল মামুন সরকার, যুবলীগ নেতা আনোয়ার, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এস এম মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামল, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর জাহাঙ্গীর আলম, মো. সবুজ বেপারী, যুবলীগ নেতা ওমর ফারুক খান, মুছা আহমেদ জীবন’সহ দলীয় নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০