• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

এইচএসসি ও বিএমটি শিক্ষার্থীদের মানোন্নয়নে হাজীগঞ্জ ডিগ্রি কলেজে অভিভাবক সমাবেশ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
 হাজীগঞ্জ ডিগ্রি কলেজে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বক্তব্য দেন অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ।

এইচএসসি সাধারণ (বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা) ও বিএমটি শাখার শিক্ষার্থীদের মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদের সভাপতিত্বে মঙ্গলবার সকাল ১১টায় কলেজের ছাত্র-শিক্ষক মিলনাতয়নে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সভাপতির বক্তব্যে তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান বিজ্ঞান ও প্রযুক্তি এবং প্রতিযোগিতামূলক বিশ্বে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তুলতে হলে মানসম্মত শিক্ষা প্রদান করতে হবে। এ ক্ষেত্রে শিক্ষক এবং অভিভাবকের দায়িত্ব রয়েছে। অভিভাবক ও শিক্ষকদের সমন্বিত প্রচেষ্টায় মানসম্মত শিক্ষা নিশ্চিত হবে।

অভিভাবকদের দৃষ্টি আকর্ষন করে তিনি বলেন, সন্তানদের নিয়মিত কলেজে পাঠাবেন। তারা নিয়মিত কলেজে আসে কিনা, তা তদারকি করবেন। মাঝে-মধ্যে কলেজে এসে খোঁজ-খবর নিবেন এবং বাড়িতে লেখাপড়া করে করে কিনা তা দেখবেন। তারা যেন স্মার্ট মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকে, সে চেষ্টা করবেন।
সমাবেশে পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন, বিদ্যোৎসাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ফরহাদ হোসেন রতন, অভিভাবক সদস্য মো. শামছুজ্জামান মুন্সী ও মো. মুজিবুর রহমান তালুকদার, উপাধ্যক্ষ মোহাম্মদ আনোয়ার উল্যাহ, সহকারী অধ্যাপক নাজমা আক্তার, মোহাম্মদ মাকছুদুর রহমান, মো. বেলাল হোসেন, শ্রীকৃষ্ণ দে, বিলকিস আরা বেগম, প্রদীপ কুমার দাস ও প্রভাষক বিকাশ চক্রবর্তী।

সহকারী অধ্যাপক তৌহিদা আক্তারের উপস্থাপনায় অভিভাবকদের মধ্যে বক্তব্য দেন, আব্দুল্লাহ আল-মেহমুদ, আবুল কালাম আজাদ, সৈয়দ নূর হোসেন, মো. হাবিবুর রহমান ও মো. কামাল হোসেন প্রমুখ। এসময় পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য, শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০