• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ মৈত্রী শিশু উদ্যানের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জে মৈত্রী শিশু উদ্যানের ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন, বিদ্যালয়ের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন।

বিশেষ অতিথি হিসেবে রাখেন, বিদ্যালয়ের পরিচালক অর্থ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বনিক, পরিচালক প্রশাসন কাজী নুরুল আলম, পরিচালক শিক্ষা নিহার রঞ্জন হালদার।

অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, বেনজির দুরদানা নিশি ও তারেক আজিজ।

সহকারী শিক্ষক মো. দ্বীন ইসলামের উপস্থাপনায় শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন তাওসিফ হাসান সাজিদ, জেবা রাইসা, আনিসা হক আফরা, জাকিয়া আফরোজ সামিয়া ও নাজনিন সুলতানা।

বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত করেন, মাওলানা মুফতি মো. নিজাম উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, শিক্ষার্থী ওহি ও গীতা থেকে পাঠ করেন ঋসব সরকার আদিত্য।

দোয়া ও আলোচনা সভায় অন্যান্য অতিথিবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, বিদায়ী ও অধ্যয়নরত শিক্ষার্থী, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৫ বছর ধরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে মৈত্রি শিশু উদ্যান হাজীগঞ্জে শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০