• শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে বাবাকে মারধর করায় ছেলে জেলহাজতে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের সোবহানপুর গ্রামে পিতা বশিরুল্লাহ পাটওয়ারীকে ওপর আক্রমন ও মারধর করায় ছেলে ফারুক হোসেন (৪০) কে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ওই গ্রামের পাটওয়ারী বাড়ীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত।

তিনি বলেন, আজ সকালে বাগাদীতে পিতার ওপর আক্রমণের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। জিজ্ঞাসাবাদে বশিরুল্লাহ পাটওয়ারীর ছেলে অপরাধী ফারুক সচেতনভাবে দোষ স্বীকার করেন। যার ফলে আদালত তার অপরাধ আমলে নিয়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে তাকে জেলহাজতে সোপর্দ করা হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, কারাদন্ডপ্রাপ্ত ফারুকরা তিন ভাই। তার বড় একজন এবং ছোট একজন। সে একসময় সিএনজি চালিত অটোরিকশা চালক ছিলেন। মাদকের সাথে জড়িয়ে বিপদগামী হয় ফারুক। যে কারণ তার স্ত্রী একাধিকবার বাবার বাড়ি চলে যায়। পিতার সাথে এ ধরণের আচরণ অহরহ করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম সহ পুলিশ সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০