• শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মতলবে সরকারি মাটি বিক্রির দায়ে এক লক্ষ টাকা জরিমানা, ৩টি পাওয়ার ট্রলি জব্দ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩ মার্চ, ২০২৪

রোকনুজ্জামান রোকন:

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের খননকৃত খালের মাটি বিক্রি করার অপরাধে অ’ভি’যুক্ত ব্যক্তিকে ১ লক্ষ টাকা জরিমানা ও তিনিটি মাটি বহনকারী পাওয়ার ট্রলি ( ট্রাক্টার ) জব্দ করা হয় । এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা ।

সরজমিনে জানাযায়, এলজিআরডির অর্থায়নে উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের পশ্চিম নাউজান থেকে হোনাইরা বিল পর্যন্ত খাল খননের কাজ করছেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মোল্লা । ওই খাল খননের মাটি এলাকার বিভিন্ন জনের কাছে বিক্রি করা হচ্ছে। এমন সংবাদের ভিক্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেন নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা । ওই সময় সরকারি মাটি বিক্রির দায়ে একজনকে এক লক্ষ টাকা জরিমানা ও মাটি বহনকারী তিনটি পাওয়ার ট্রলি জব্দ করা হয় ।

এলাকার একাধিক ব্যাক্তিরা জানান ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে সরকারি খাল খননের মাটি বিক্রি করে হাতিয়ে নেওয়া হচ্ছে লক্ষ লক্ষ টাকা । এর আগেও তার বিরোদ্ধে ড্রেজার দিয়ে জলাশয়ের মাটি বিক্রির অভিযোগ রয়েছে ।

নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা বলেন খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনকে এক লক্ষ টাকা জরিমানা ও তিনটি পাওয়ার ট্রলি জব্দ করা হয়েছে । এবং জরিমানার অর্থ সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০