• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

হাজীগঞ্জে ৩ হাজার মানুষকে শরবত পান করালো গাউছিয়া কমিটি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্

তীব্র তাপদাহে অতিষ্ঠ দেশের মানুষ। কোথাও স্বস্তির দেখা নেই। বৈশাখের খরতাপে প্রাণ ওষ্ঠাগত হলেও জীবিকার তাগিদে রাস্তায় নামতে হচ্ছে মানুষকে। এতে অনেকেই হিট স্ট্রোকে প্রাণ হারাচ্ছেন। এমতাবস্থায় হাজীগঞ্জ ও আলীগঞ্জ বাজারসহ হাজীগঞ্জ পৌরসভাধীন বিভিন্ন হাট-বাজারের সাধারণ মানুষ, পথচারী, পরিবহণ চালকসহ বিভিন্ন পেশার মানুষের মধ্যে স্বস্তি আনতে শরবত পানের ব্যবস্থা করেছে গাউছিয়া কমিটি।

গাউছিয়া কমিটি হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বুধবার (২৪ এপ্রিল) দুপুরে আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.) মসজিদ প্রাঙ্গণে শরবত পান কার্যক্রমের উদ্বোধন করেন, কমিটির জেলা সভাপতি অধ্যাপক মো. শাহজামাল তালুকদার। উপজেলা সভাপতি মুফতি মো. ফজলুল কাদের বাগদাদী ও সাধারণ সম্পাদক ক্বারী মো. বিল্লাল হোসেন পাটওয়ারীর সার্বিক তত্ত্বাবধানে এদিন পিকআপ ভ্যানে করে প্রায় ৩ হাজার পথচারীকে এ সেবা প্রদান করা হয়।

শরবত পানের এ সেবা কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, গাউছিয়া কমিটি হাজীগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মো. বিল্লাল হোসেন তালুকদার, মো. জহিরুল ইসলাম মজুমদার, হাফেজ মো. জাকির হোসেন ও মুফতি আনম সাইফুল্লাহ, সহ-সাধারণ মাস্টার মো. কাইয়্যুম মজুমদার, এনায়েত উল্যাহ বেপারী ও কাজী কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মাও. আরিফুল ইসলামসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন এবং ছাত্রসেনার নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১