• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে আউশ ধানের বীজ ও সার পেলেন ৪৫০ জন কৃষক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে এই প্রথম আউশ ধান চাষের জন্য প্রণোদনা পেলেন, উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪’শ ৫০ জন কৃষক। বুধবার (২৪) দুপুরে জনপ্রতি কৃষক ৫ কেজি ধান বীজ, ১০ কেজি এমওপি এবং ১০ কেজি ডিএপি সার পেলেন। ২০২৩-২০২৪ অর্থ বছরে খরিপ/১ মৌসুমে উফশী ধানের বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে এ বীজ ও সার বিতরণ করা হয়।

এর আগে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে কৃষকদের উদ্দেশ্যে বক্তব্য দেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বীজ ও সার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল ও উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. শাহাদাত হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. জাকির হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. কামাল হোসেন পাটওয়ারী, চন্দন কুমার দাস, আবুল বাসার সরকার, শাহপরান খাঁন, ইমন হোসেন ও নাসরিন আক্তারসহ অন্যান্য উপ-সহাকরী কৃষি কর্মকর্তা, ব্লক সুপারভাইজার, সাংবাদিক ও কৃষকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০