• বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
ডাকাতি, প্রেম, পরকীয়া নাকি পারিবারিক বিরোধ

হাজীগঞ্জে প্রবাসির মা ও ছেলেকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত মেয়ে হাজীগঞ্জে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে দিনভর বৃষ্টিপাত ও ঝড়ো হাওয়া অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে স্ত্রী-সন্তানসহ সাবেক আইজিপিকে দুদকে তলব ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিয়েছে স্পেন, নরওয়ে ও আয়ারল্যান্ড আজ দুপুর থেকে চাঁদপুরে লঞ্চ ও ফেরি চলাচল শুরু চাঁদপুর-লাকসাম রেলপথের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এমপি আনারের খণ্ডিত মরদেহের ৪ কেজি ওজনের দেহাংশ উদ্ধার হাজীগঞ্জে ঝড়ে উড়ে গেছে আল বান্না বালিকা উবির টিনের চালা, পাঠদান ব্যহৃত ঘূণিঝড় রিমেলের প্রভাব: চাঁদপুর শহর রক্ষা বাঁধের ২০ মিটার দেবে গেছে হাজীগঞ্জে প্রবাসির বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি, কুপিয়ে ২জনকে হত্যা

হাজীগঞ্জে ভূয়া ডেন্টিস্ট শাহপরানের ১০ দিনের কারাদণ্ড

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
ভূয়া ডেন্টিস্ট শাহপরানের ১০ দিনের সাজা।

হাজীগঞ্জে এক ডেন্টিস্টকে ১০ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। দীর্ঘ দিন ধরে হাজীগঞ্জ বাজারে একেবারেই প্রশাসনের নাকের ডগার উপরে ভূয়া ডেন্টিস্ট কলেজ রোডস্থ মা ডেন্টাল কেয়ারের ভুয়া ডেন্টিস্ট শাহপরান শেখ।

সোমবার বিকালে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা গোলাম মাওলা গোপন তথ্যের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এ সাজা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল জানান, শাহ পরাণ ডেন্টিস্ট না হয়েও হাজীগঞ্জের মা ডেন্টাল কেয়ারে বসে প্রেসক্রিপশন লিখতেন ও দেখতেন রোগী । চেম্বারে যেই ডাক্তারের নাম লেখা সেই ডাক্তার ও বসেন না চেম্বারে।

বাংলাদেশ মেডিকেল ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ অনুযায়ীর শাহপরান শেখকে মোবাইল কোর্টের মাধ্যমে ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া হাজীগঞ্জ বাজারের গোল্ডেন হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়।

হাসপাতালের এক্সরে রুমের লোকিং গ্লাসে ফাটল থাকায় ৩০ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ ঔষুধ পাওয়ায় মডেল ফার্মায় ৫ হাজার টাকা ও কাগজপত্র নবায়ন না করায় জনসেবা ফার্মেসীতে ৫ হাজার টাকা’সহ মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১